ঢাকা, বৃহস্পতিবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

সড়ক দুর্ঘটনায় আহতদের দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-০৫ ৩:২৮:১০ এএম
আহতদের দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। ছবি: বাংলানিউজ 

আহতদের দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। ছবি: বাংলানিউজ 

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার ধলাই জেলায় সড়ক দুর্ঘটনায় আহতদের দেখতে হাসপাতালে গেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। 

মঙ্গলবার (৪ ডিসেম্বর) রাত সাড়ে ১০টায় হাসপাতালে গিয়ে আহতদের খোঁজ-খবর নেন তিনি।

এর আগে বিকেলে ভারতের ত্রিপুরা রাজ্যের ধলাই জেলা অন্তর্গত প্রত্যন্ত এলাকা গণ্ডাছড়া থেকে আগরতলা আসার পথে অতিরিক্ত যাত্রীবাহী একটি বাস দুর্ঘটনার কবলে পড়ে। বাসটি কালাজারি পাহাড়ে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। এ ঘটনায় এক যাত্রীর মৃত্যু হয় এবং প্রায় ৫০ জন যাত্রী আহত হন। এর মধ্যে ২১ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের আগরতলা সরকারি মেডিকেল কলেজ হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে ভর্তি করা হয়। 

এ ঘটনার খবর পেয়ে স্থানীয় সময় রাত সাড়ে ১০টায় মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ট্রমা কেয়ার সেন্টারে গিয়ে আহতদের দেখে আসেন। পরে হাসপাতাল থেকে বেরিয়ে যাওয়ার সময় তিনি জানান যে, আহত সবার চিকিৎসা ব্যবস্থা ত্রিপুরা সরকার করবে। সেসঙ্গে দুর্ঘটনার কারণ ক্ষতিয়ে দেখতে পুলিশকে দেওয়া নির্দেশনার কথাও জানান মুখ্যমন্ত্রী। 

বিপ্লব কুমার দেব বলেন, রাজ্যে বহু এলাকায় গাড়িতে আসনের চেয়ে বেশি যাত্রী তোলা হয়। এসব কারণেও দুর্ঘটনা ঘটছে। এ বিষয়ে নজর দেওয়ার জন্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে। সেসঙ্গে এ বিষয়ে সাধারণ মানুষকে সচেতন হওয়ারও আহ্বান জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৮
এসসিএন/এসএইচএস/আরবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2018-12-05 03:28:10