bangla news

আগরতলায় সহকারী হাইকমিশনার পদে যোগ দিলেন কিরীটি চাকমা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-০৪ ১:৪৮:২৮ পিএম
সহকারী হাইকমিশনার কিরীটি চাকমা। ছবি: বাংলানিউজ

সহকারী হাইকমিশনার কিরীটি চাকমা। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ভারতের ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলায় বাংলাদেশ সহকারী হাইকমিশনে সহকারী হাইকমিশনার হিসেবে দায়িত্ব নিলেন কিরীটি চাকমা।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) সহকারী হাইকমিশনার হিসেবে কাজে যোগ দিয়েছেন তিনি।

দায়িত্ব গ্রহণের পর হাইকমিশনের প্রথম সচিব মো. জাকির হোসেন ভূঁইয়া, দ্বিতীয় সচিব মো. ইকবাল হোসেনসহ অন্যান্য পদস্থ  কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন কিরীটি চাকমা।

তিনি বাংলানিউজকে বলেন, বাংলাদেশ ও ভারতের ত্রিপুরা রাজ্যের মধ্যে চমৎকার একটি মেলবন্ধন রয়েছে। এই মেলবন্ধন ঐতিহাসিক। এখানে এসে মনে হচ্ছে নিজ দেশে রয়েছি। এই রাজ্যের মানুষদের সঙ্গে কথা বলে চমৎকার লেগেছে। ত্রিপুরা ও বাংলাদেশের সম্পর্ক কিভাবে আরও এগিয়ে নিয়ে যাওয়া যায় এই চেষ্টা করবো।

আগরতলায় বাংলাদেশ সহকারী হাইকমিশনের প্রথম সহকারী হাইকমিশনার মো. সাখাওয়াত হোসেনের পদোন্নতি হওয়ায় তিনি বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রধান কার্যালয়ে যোগ দিয়েছেন।

সাখাওয়াত হোসেনের জায়গায় স্থলাভিষিক্ত হলেন কিরীটি চাকমা। তিনি দক্ষিণ আমেরিকার ব্রাজিলের ব্রাসিলিয়াতে বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর হিসেবে কর্মরত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৮
এসসিএন/এপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-04 13:48:28