ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আগরতলায় আইনজীবী খুন, এলাকায় চাঞ্চল্য

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৮
আগরতলায় আইনজীবী খুন, এলাকায় চাঞ্চল্য নিহত আইনজীবীর বাড়িতে পুলিশ। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার আগরতলার অভয়নগর এলাকায় প্রদীপ মোদক (৫৫) নামে এক আইনজীবী খুন হয়েছেন। এ খুনের ঘটনায় এলাকায় আতঙ্ক ও চাঞ্চল্যকর পরিস্থিতি বিরাজ করছে।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সকালে ওই এলাকা থেকে আইনজীবীর মরদেহ উদ্ধার করা হয়। নিহত প্রদীপ মোদক আগরতলা আদাতলের আইনজীবী বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

মৃত প্রদীপের বোন বাংলানিউজকে জানান, সকালে তিনি ঘুম থেকে উঠে ঘরের পেছনে যান। এ সময় পানিভর্তি একটি ড্রামের ভেতর তার ভাইয়ের মরদেহ দেখে পুলিশে খবর দেন। পুলিশ মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, আইনজীবী (তার ভাই) অবিবাহিত। তার কারো সঙ্গে কোনো বিবাদ আছে কি-না বলে তাদের জানা নেই। এই বাড়িতে তার দুই ভাই ও তিনি থাকেন।

পুলিশ ধারণা করছে, দুষ্কৃতিকারী আইনজীবীকে খুন করে মরদেহ ড্রামের পানিতে ডুবিয়ে রেখে গেছেন।

মহকুমা পুলিশ কর্মকর্তা (এসডিপিও) ধ্রুব নাথ বাংলানিউজকে জানান, আইনজীবীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ফরেন্সিক টিম ঘটনাস্থল থেকে একটি ভাঙা কড়াই ও কিছু নমুনা সংগ্রহ করেছে। নমুনাগুলো পরীক্ষার পর খুনের আসল কারণ জানা যাবে বলেও জানান এসডিপিও ধ্রুব নাথ।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৮
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।