ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় বিজেপির বিরুদ্ধে লড়বে বামফ্রন্ট 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৮
ত্রিপুরায় বিজেপির বিরুদ্ধে লড়বে বামফ্রন্ট  সংবাদ সম্মেলনে সীতারাম ইয়েচ্যুরি। ছবি: বাংলানিউজ

আগরতলা: ২০১৯ সালে ভারতের লোকসভা নির্বাচনে বামফ্রন্ট ত্রিপুরা রাজ্যে বিজেপির বিরুদ্ধে লড়বে। তারা অন্য কোনো রাজনৈতিক দলের সঙ্গে জোট করবে না। 

সোমবার (২৬ নভেম্বর) আগরতলা টাউন হলে সিপিআই (এম) দলের ত্রিপুরা রাজ্য কমিটির ২২তম রাজ্য সম্মেলনের পূর্বে এক সংবাদ সম্মেলনে দলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচ্যুরি এ কথা জানান।
 
তিনি বলেন, আগামী ৩০ নভেম্বর বামফ্রন্ট এবং অন্যান্য দলের সমর্থিত সংগঠনের লাখ লাখ কৃষক গত লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দেওয়া প্রতিশ্রুতি পূরণের দুইটি দাবি নিয়ে দিল্লিতে জড়ো হবে।

তাদের দাবি দুটি হলো কৃষকদের উৎপাদিত ফসল কেনার জন্য নূন্যতম নির্ধারিত মূল্য প্রদান এবং একবারের জন্য কৃষকদের ঋণ মওকুফ করে দেওয়া।  

তিনি আরও বলেন, জনগণকে সঙ্গে নিয়ে ভারতের গণতন্ত্র রক্ষার জন্য এবং বিজেপিকে ক্ষমতা থেকে হটাতে আন্দোলনের ডাক দেবে তারা। পাশাপাশি ২০১৯ সালের ৮ ও ৯ জানুয়ারি দেশের ট্রেড ইউনিয়ন গুলো দুইদিন হরতালের ডাক দেবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৮
এসসিএন/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।