ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
bangla news

আগরতলায় আগুনে পুড়লো ৫ দোকান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৬ ৬:০২:০৯ এএম
অগ্নিকাণ্ডে পাঁচটি দোকানই ভস্মীভূত হয়ে গেছে। ছবি: বাংলানিউজ

অগ্নিকাণ্ডে পাঁচটি দোকানই ভস্মীভূত হয়ে গেছে। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলার এয়ারপোর্ট রোডের নতুননগর এলাকায় অগ্নিকাণ্ডে পাঁচটি দোকান ভস্মীভূত হয়ে গেছে।
 
 

সোমবার (৫ নভেম্বর) দিনগত রাত সাড়ে ৮টা নাগাদ একটি ফাস্টফুডের দোকান থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, অগ্নিকাণ্ড দেখেই তারা অগ্নিনির্বাপক দফতরে ফোন করেন এবং নিজেরা তা নেভানোর কাজে নেমে যান। খবর দেওয়ার প্রায় ৪৫ মিনিট পর দমকলের প্রথম গাড়িটি আসে এবং আগুন নেভানোর কাজ শুরু করে। কিন্তু এরমধ্যে রান্নার গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন আরও ছড়িয়ে পড়ে। এতে মোট পাঁচটি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এরমধ্যে দু’টি ফাস্টফুডের দোকান, একটি মুদি দোকান, একটি বাইক মেরামতের দোকান এবং একটি সেলুন রয়েছে।

অগ্নিনির্বাপণের দায়িত্বে থাকা অফিসার নকুল দেববর্মা জানান, তারা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করেন। কিন্তু আগুনের তীব্রতা বেশি হওয়ায় তা আয়ত্তে আনা যাচ্ছিল। তাই তারা আরও দমকলের গাড়ির জন্য খবর দেন। সঙ্গে সঙ্গে আরও দু’টি গাড়ি ঘটনাস্থলে আসে। তিনটি গাড়ি প্রায় একঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। 

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ফাস্টফুডের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এই ঘটনায় ক্ষতির পরিমাণ প্রায় ৩০ লাখ রুপি হতে পারে।

বাংলাদেশ সময়: ০৫৫৫ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৮
এসসিএন/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-06 06:02:09