[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ মাঘ ১৪২৫, ২১ জানুয়ারি ২০১৯
bangla news

আসামে হত্যার শিকার পরিবারের সঙ্গে দেখা করলো তৃণমূল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৪ ৩:৩৪:০৬ পিএম
তিনসুকিয়ায় হত্যার শিকার বাঙালি পরিবারের সঙ্গে দেখা করেছেন পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেস প্রতিনিধি দলের সদস্যরা।

তিনসুকিয়ায় হত্যার শিকার বাঙালি পরিবারের সঙ্গে দেখা করেছেন পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেস প্রতিনিধি দলের সদস্যরা।

আগরতলা: আসামের তিনসুকিয়া জেলায় হত্যার শিকার বাঙালি পরিবারের সঙ্গে দেখা করেছেন পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেস প্রতিনিধি দল।

রোববার (৪ নভেম্বর) চার সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্বে দেন তৃণমূল কংগ্রেস দলের রাজ্যসভার সংসদ সদস্য ডেরেক ও ব্রায়েন। প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন রাজ্যসভার সংসদ সদস্য মমতা বালা ঠাকুর, নাদিমুল হক ও মহুয়া মৈত্র।

সকালে কলকাতা থেকে প্লেনে আসামের ডিব্রুগড় বিমানবন্দরে আসেন তৃণমূল কংগ্রেস দলের চার নেতা। পরে তারা গাড়িতে করে তিনসুকিয়া জেলার ঘটনাস্থলে যান এবং নিহতের পরিবারের সঙ্গে কথা বলেন। এ সময় কান্নায় ভেঙ্গে পড়েন নিহতদের পরিবারের সদস্যরা।
 
পরে ডেরেক ও ব্রায়েন সাংবাদিকদের বলেন, আসামের তিনসুকিয়া জেলায় পাঁচ নিরীহ বাঙালি হত্যার ঘটনায় জড়িতদের বের করতে হবে। আমরা নিহত বাঙালি পরিবারের সদস্যদের পাশে আছি। এ হত্যাকাণ্ড ঘটিয়ে কার স্বার্থ সিদ্ধি করার চেষ্টা করছে তাও খুঁজে বের করতে হবে বলে মন্তব্য করেন তিনি।

এদিকে নিহত পরিবারের সদস্যদের পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে কোনো সহায়তা দেওয়া হবে কিনা, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রাজ্যসভার সংসদ সদস্য মমতা বালা বলেন, এ বিষয়ে আলোচনা করে পরে সিদ্ধান্ত নেওয়া হবে। 

এর আগে  বৃহস্পতিবার (১ নভেম্বর) বিকেলে ভারতের আসাম রাজ্যের তিনসুকিয়ায় পাঁচ বাঙালিকে এক লাইনে দাঁড় করিয়ে গুলি করে হত্যা করা হয়। 

নিহতরা হলেন- শ্যামলাল বিশ্বাস, অনন্ত বিশ্বাস, অবিনাশ বিশ্বাস, সুবোধ দাস ও ধনঞ্জয় নমশূদ্র। এর মধ্যে ৩জন একই পরিবারের সদস্য।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৮
এসসিএন/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14