ঢাকা, সোমবার, ১১ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

সমস্যায় জর্জরিত ঈশান চন্দ্রপাড়া জেবি স্কুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৩ ৭:১৭:৩১ পিএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ধলাই জেলা সদর আমবাসা শহরের পাশেই রয়েছে ঈশান চন্দ্রপাড়া জেবি স্কুলটি। এটি নানা সমস্যায় জর্জরিত বলে অভিযোগ ছাত্র-ছাত্রীদের। অভিযোগ স্বীকার করেন স্কুলের প্রধান শিক্ষিকা রীনা রানি দাসও। 

স্কুলের প্রধান সমস্যা হচ্ছে, খাওয়ার পানির। স্কুল চত্বরে একটি পানির ট্যাঙ্ক থাকলেও এতে পানি থাকে না। তাই ছাত্র-ছাত্রীদের বাড়ি থেকে বোতলে করে খাবার পানি নিয়ে আসতে হয়।

স্কুলের আশপাশে কোনো ভালো পানির উৎসও নেই। তাই মিড ডে মিলের খাবার রান্নার জন্য পাশের একটি কাঁচা কুয়ো থেকে পানি এলে রান্না করতে হয়। এ পানিতে প্রচুর পরিমাণে মাটি রয়েছে। এ পানি দিয়ে খাবার তৈরি করা হচ্ছে। তা খেয়ে ছাত্র-ছাত্রীরা অসুস্থ হতে পারে। 

এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষিকা রীনা রানি দাসকে জিজ্ঞাসা করা হলে তিনি ছাত্র-ছাত্রীদের সমস্যার কথা স্বীকার করেন। তিনি জানান, স্কুলের শৌচালয়েরও সমস্যা রয়েছে। এ বিষয়গুলো নিয়ে তিনি একাধিকবার জেলা শিক্ষা অধিকর্তার অফিসে লিখিত অভিযোগ জানিয়েছেন। কিন্তু কোনো কাজ হয়নি। 

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৮
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db