[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

তিতলির জেরে ত্রিপুরাজুড়ে বৃষ্টি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১১ ২:১৯:০৩ পিএম
ত্রিপুরাজুড়ে বৃষ্টি। ছবি: বাংলানিউজ

ত্রিপুরাজুড়ে বৃষ্টি। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): বঙ্গোপসাগরে সৃষ্ট প্রবল ঘূর্ণিঝড় ‘তিতলি’ বৃহস্পতিবার (১১ অক্টোবর) সকালে ভারতের অন্ধ্র প্রদেশ ও উড়িষ্যা উপকূল অতিক্রম করেছে।

এই ঘূর্ণিঝড় দুর্বল হওয়ার কারণে নিম্নচাপের সৃষ্টি হয়েছে। এ কারণে ত্রিপুরাসহ আশ-পাশের এলাকায় প্রচুর বৃষ্টিপাত হচ্ছে। বুধবার (১০ অক্টোবর) আগরতলাসহ ত্রিপুরা রাজ্যের বিভিন্ন এলাকায় থেমে থেমে দিনভর বৃষ্টি হয়েছে। বৃহস্পতিবারও (১১ অক্টোবর) একই অবস্থা।

আবহাওয়ার পূর্বাভাসে জানাচ্ছে, আগামী শনিবার (১৩ অক্টোবর) পর্যন্ত এভাবে বৃষ্টি অব্যাহত হবে। তবে নিম্নচাপের জেরে তাপমাত্রার পারদ অনেকটাই নিচে নেমে এসেছে। দু’দিন আগে যেখানে আগরতলার সর্বোচ্চ তাপমাত্র ছিল ৩৪ ডিগ্রি সেলসিয়াস, বৃহস্পতিবার তা নেমে দাঁড়িয়েছে সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্র ২৮ডিগ্রি ও ২২ ডিগ্রি সেলসিয়াসে।

এদিকে শারদ উৎসবের আগে বৃষ্টির জেরে সাধারণ মানুষের কিছুটা সমস্যা হলেও তাপমাত্রা কিছুটা কমায় স্বস্তির নিঃশ্বাস ফেলছেন সাধারণ মানুষ।

বাংলাদেশ সময় ১৩১৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
এসসিএন/এপি/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ঘূর্ণিঝড় আগরতলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache