ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
ত্রিপুরায় নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

আগরতলা: ত্রিপুরা রাজ্যে প্রসঞ্জিৎ আচার্য্য (১৯) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পশ্চিম জেলার এয়ারপোর্ট থানার পুলিশ।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) রাজ্যের পশ্চিম জেলার গান্ধীগ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

প্রসঞ্জিতের মা বীনা আচার্য্য জানান, সোমবার (১৭ সেপ্টেম্বর) দুপুরের পর থেকে তার ছেলের মোবাইল ফোনটি বন্ধ ছিল।

রাতে অনেক খোজাখুঁজির পর তাকে না পেয়ে রাজ্যের পশ্চিম জেলার এয়ারপোর্ট থানায় বিষয়টি টেলিফোনে জানাতে একাধিক বার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। পরে মঙ্গলবার সকালে প্রতিবেশিরা গান্ধীগ্রামের একটি জঙ্গলের ভেতরে গাছের সঙ্গে প্রসঞ্জিতের মরদেহ ঝুলতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।  

অভিযোগ করে প্রসঞ্জিতের মা বীনা আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তার ঝুলন্ত মরদেহ দেখতে পাই। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখে মনে হচ্ছে তার ছেলেকে হত্যার পর মরদেহ গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে। তাদের সঙ্গে কারো শত্রুতা ছিল না বলেও জানান তিনি।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রশান্ত দেব বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে বলেও জানান ওসি প্রশান্ত।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
এসসিএন/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।