ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আরও মজবুত হবে ত্রিপুরার জোট সরকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
আরও মজবুত হবে ত্রিপুরার জোট সরকার

আগরতলা: ত্রিপুরার বিজেপি এবং আইপিএফটি দলের সমন্বয় (কোর্ডিনেশন) কমিটিকে মহকুমা স্তর পর্যন্ত নিয়ে যাওয়া হবে। 

শনিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে যীষ্ঞু দেববর্মার সরকারি বাস ভবনে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান উপমুখ্যমন্ত্রী যীষ্ঞু দেববর্মা। এর আগে শুক্রবার (১৪ সেপ্টেম্বর) রাতে যীষ্ঞু দেববর্মার বাস ভবনে আয়োজিত এক বৈঠকে সিদ্ধান্তটি নেওয়া হয়।

যীষ্ঞু দেববর্মা সাংবাদিকদের বলেন, অনুপ্রবেশকারীদের মাধ্যমে রাজ্যে শান্তির পরিবেশ নষ্ট করতে চাইছে বিরোধী দল সিপিআই (এম)। এ সমস্যা সমাধানের জন্য কোর্ডিনেশন কমিটি ১৯ সেপ্টেম্বর থেকে রাজ্যের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে কাজ করবে।  

এদিকে বিজেপি এবং আইপিএফটি কর্মীদের মধ্যে ভুল বোঝাবুঝি কমাতে দলের সমন্বয় কমিটির সদস্য সংখ্যা বাড়ানো হয়েছে। নতুন ৮ জন যুক্ত হওয়ায় এই কমিটিতে এখন সদস্য ১৪ জন।

কমিটিতে বিজেপি’র সদস্যরা হলেন যীষ্ঞু দেববর্মা, রতন লাল নাথ, সুদীপ রায় বর্মণ, রামপদ জমাতিয়া, রামপ্রাসাদ পাল, রাজীব ভট্টাচার্য্য এবং প্রতিমা ভৌমিক। আইপিএফটি’র সদস্যরা হলেন মেবার কুমার জমাতিয়া, অনন্ত দেববর্মা, মঙ্গল দেববর্মা, জীতেন দেববর্মা, শুলচরণ নোয়াতিয়া, সিন্ধুকন্যা নোয়াতিয়া এবং বীর জমাতিয়া।  

সংবাদ সম্মেলনে যীষ্ঞু দেববর্মা ছাড়াও দুই মন্ত্রী মেবার কুমার জমাতিয়া, সুদীপ রায় বর্মণ এবং উভয় দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে মেবার কুমার জমাতিয়া বলেন, জোট সরকারের মাত্র ৫ মাস হয়েছে। এসময়ে মানুষের জন্য সরকার যা কাজ করেছে বামফ্রন্ট সরকার ২৫ বছরে তা করতে পারেনি।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
এসসিএন/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।