[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

ত্রিপুরায় গণতন্ত্রকে জবাই করা হচ্ছে অভিযোগ মানিকের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৩ ৬:৫৬:১৪ এএম
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সাবেক মুখ্যমন্ত্রী মানিক সরকার। ছবি: বাংলানিউজ

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সাবেক মুখ্যমন্ত্রী মানিক সরকার। ছবি: বাংলানিউজ

আগরতলা: ত্রিপুরা রাজ্যে গণতন্ত্রকে জবাই করা হচ্ছে বলে অভিযোগ করেছেন রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রী মানিক সরকার।

বুধবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় আগরতলার মেলারমাঠ এলাকার সিপিআই (এম) দলের ত্রিপুরা রাজ্য কমিটির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।
 
মানিক সরকার বলেন, রাজ্যে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করতে চাইছে বিজেপি সরকার। উপনির্বাচনে বিজেপি ছাড়া অন্য কোনো দল এমনকি সরকারের শরিক দল আইপিএফটিকেও মনোনয়ন পত্র জমা দিতে বাধা দেওয়া হচ্ছে। 

রাজ্যে সুষ্ঠুভাবে নির্বাচন করার জন্য নির্বাচন দফতরকে আহবান জানান মানিক সরকার বলেন, বিরোধী দলের প্রার্থীদের যেন নিরাপত্তার ব্যবস্থা করা হয়। সুষ্ঠুভাবে নির্বাচন করতে না পারলে দেশে মধ্যে ত্রিপুরা সম্পর্কে ভুল ধারণার সৃষ্টি হবে সাধারণ জনগণের কাছে। 

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী বাদল চৌধুরী এবং তপন চক্রবর্তী।

এদিকে মানিক সরকারের এমন অভিযোগের পর রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবকে সাংবাদিকরা প্রশ্ন করেন। রাজ্যের গণতান্ত্রিক পরিবেশ নেই বলে যে অভিযোগ উঠছে এ  বিষয়ে তার প্রতিক্রিয়া কি? এর উত্তরে মুখ্যমন্ত্রী বিপ্লব দেব বলেন মানিক সরকার ঠিক কি বলেছেন তা তিনি জানেন না। সেই সঙ্গে তিনি মানিক সরকারের উদ্দেশে পাল্টা প্রশ্ন করেন গত ২৫ বছরে তিনি কি করেছেন আগে সেটার জবাব  দেন মানিক সরকার।

বাংলাদেশ সময়: ০৬৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৮
এসসিএন/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db