[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

মনোনয়নপত্র জমা নিয়ে ত্রিপুরায় সংঘর্ষ, আহত ৩০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১১ ৫:৩১:০৮ পিএম
সংঘর্ষস্থলে পুলিশ মোতায়েন। ছবি: বাংলানিউজ

সংঘর্ষস্থলে পুলিশ মোতায়েন। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার পঞ্চায়েত'র উপ-নির্বাচন'র মনোনয়নপত্র জমা দেওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ৩০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) একাধিক পঞ্চায়েত অফিসে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এদিন মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। তাই শাসক দল বিজেপি প্রার্থীর পাশাপাশি, কংগ্রেস, সিপিআই (এম) এবং অন্যান্য দল'র প্রার্থীরা পশ্চিম জেলার অন্তর্গত ডুকলী ব্লক অফিসে মনোনয়নপত্র পেশ করতে আসেন।

হঠাৎ করে বিভিন্ন দল'র কর্মী সমর্থকরা নিজেদের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়েন বলে অভিযোগ করেন আমতলী এলাকার এসডিপিও অজয় কুমার দাস। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ তাদের লাঠিচার্জ করে।  এ সময় পুলিশের উপর হামলাকারীরা ইটপাটকেল, পাথর ছুড়ে বলেও অভিযোগ করেন তিনি। এতে বেশ কয়েকজন পুলিশ আহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান সূর্য্যমণিনগর বিধানসভার এমএলএ রামপ্রসাদ পাল।

তিনি অভিযোগ করেন পুলিশ কর্মকর্তা কোনো নির্দেশ ছাড়াই ব্লক অফিসে প্রচুর সংখ্যক পুলিশ মোতায়েন করে ছিলেন। এ সংঘর্ষের জেরে প্রায় ৩০জন বিজেপি কর্মী আহত হন। এ ঘটনার তীব্র নিন্দা জানান এমএলএ।

এদিন ডুকলী ব্লকে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজিৎ সিনহা প্রার্থীদের সঙ্গে গিয়ে ছিলেন। তিনি অভিযোগ করেন তারা অফিসে প্রবেশ করা মাত্র একদল দুষ্কৃতি পেছন থেকে কংগ্রেস কর্মীদের উপর আক্রমণ করে এবং মনোনয়নপত্র ছিনিয়ে নেয়। তবে আক্রমণকারীরা পেছনে থাকায় তাদের তিনি দেখেননি বলেও জানান।

এদিকে খোয়াই জেলার তুলাশিখর ব্লকেও মনোনয়নপত্র জমা দেওয়াকে কেন্দ্র করে এ সংঘর্ষ হয়। এ ঘটনাকে কেন্দ্র করে ত্রিপুরার একাধিক এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৮
এসসিএন/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংঘর্ষ আগরতলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db