[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
bangla news

ত্রিপুরায় ট্রাকের ধাক্কায় নিহত ১, গণপিটুনিতে আহত ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১১ ৪:২৯:৪৭ পিএম
মানচিত্র

মানচিত্র

আগরতলা: ত্রিপুরায় ট্রাকের ধাক্কায় একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় উত্তেজিত জনতার গণপিটুনিতে ওই ট্রাকের চার জন গুরুতর আহত হন। 

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) ত্রিপুরা রাজ্যের খোয়াই জেলার চাম্পাহাওর থানার তুলাশিখর এলাকায় ঘটনাটি ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ইট বোঝাই একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে আঘাত করলে ঘটনাস্থলেই তকিরায় দেববর্মা নামের এক যুবক নিহত হন। 

দুর্ঘটনার পর ট্রাকটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় এবং কিছুটা দূরে ত্রিপুরা স্টেট রাইফেলসের (টিএসআর) একটি ক্যাম্পে আশ্রয় নেয়। উত্তেজিত জনতা ট্রাকটির পিছু ধাওয়া করে এবং ক্যাম্পে ঢুকে ট্রাক চালক, সহকারী চালক এবং দুই শ্রমিককে মারধোর করে। অতঃপর ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। 

খবর পেয়ে চম্পাহাওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উদয়ন দেববর্মার নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে ছুটে যায় এবং উত্তেজিত জনতাদের নিয়ন্ত্রণ করে। 

জানা যায়, এখনও এই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

ওসি উদয়ন দেববর্মা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ একটি মামলা নিয়ে বিষয়টি তদন্ত করছে এবং এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৮
এসসিএন

ক্লিক করুন, আরো পড়ুন :   গণপিটুনি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa