[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
bangla news

মহারাজা বিক্রম কিশোরকে নিয়ে বলিউড সিনেমা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১১ ২:২৮:৩১ পিএম
মহারাজা বিক্রম কিশোরকে নিয়ে বিভিন্ন আয়োজন। ছবি: বাংলানিউজ

মহারাজা বিক্রম কিশোরকে নিয়ে বিভিন্ন আয়োজন। ছবি: বাংলানিউজ

আগরতলা: এবার ত্রিপুরার ঐতিহাসিক প্রেক্ষাপট নিয়ে নির্মিত হতে পারে বলিউড চলচ্চিত্র। আগরতলার শেষ শাসক এবং আধুনিক ত্রিপুরার রূপকার রাজা বিক্রম কিশোর মানিক্য বাহাদুরকে নিয়ে চলচ্চিত্র নির্মানে আগ্রহ প্রকাশ করেছেন বলিউডের পরিচালক মধুর ভাণ্ডারকর। 

বিশেষ সূত্রে জানা যায়, বিক্রম কিশোর মানিক্য বাহাদুরের জন্ম শতবর্ষ উপলক্ষে সম্প্রতি আগরতলার উজ্জ্বয়ন্ত রাজপ্রাসাদে আয়োজিত এক অনুষ্ঠানে হাজির হন এই খ্যাতনামা পরিচালক। আগরতলার পাশাপাশি তিনি ওই আমলের স্মৃতি বিজড়িত বিভিন্ন এলাকা ঘুরে দেখেন এবং রাজ পরিবারের বিভিন্ন সদস্যের সঙ্গে কথা বলেন। তবে বিষয়টি চূড়ান্ত হতে আরও কিছু দিন লাগবে বলে এ নিয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হচ্ছে না।

রাজ্যের নতুন সরকারও বীর বিক্রম কিশোর মানিক্য বাহাদুরের ইতিহাস সংরক্ষণে আগ্রহী। তাই সম্প্রতি আগরতলা বিমান বন্দরের নাম মহারাজা বিক্রম কিশোরের নামে রাখা হয়েছে। এছাড়াও তাকে নিয়ে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এবার বিক্রম কিশোরকে নিয়ে চলচ্চিত্র তৈরি হোক, এমনটাই আশা ত্রিপুরাবাসীর।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৮
এসসিএন/এনএইচটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa