ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আগরতলা

প্রতিশ্রুতি পূরণ করতে পারলেই ভোটে লড়বো: বিপ্লব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৮
প্রতিশ্রুতি পূরণ করতে পারলেই ভোটে লড়বো: বিপ্লব অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবসহ অন্যান্য অতিথিরা, ছবি: বাংলানিউজ

আগরতলা: নির্বাচনের আগে যেসব প্রতিশ্রুতি দিয়েছিলেন পাঁচ বছরের মধ্যে তা পূরণ করতে পারলেই আগামী বিধানসভা নির্বাচনে লড়বেন বলে জানিয়েছেন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

শনিবার (০১ সেপ্টেম্বর) বিকেলে রাজ্যের বিভিন্ন বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের মধ্যে ‘চিফ মিনিস্টার'স অ্যানুয়াল স্টেট অ্যাওয়ার্ড ফর একাডেমিক এক্সিলেন্ট’ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

তিনি বলেন, প্রতিশ্রুতি তা পূরণ করতে না পারলে শুধু বনমালীপুর আসন থেকে কেন ত্রিপুরা রাজ্যের কোনো আসন থেকেই নির্বাচনে লড়বো না।

এসময় তিনি তার এ বক্তব্য উপস্থিত সবাইকে লিখে রাখতেও বলেন।

মুখ্যমন্ত্রী আরও বলেন, ত্রিপুরা রাজ্যে আমরা ক্ষমতায় এসেছে পাঁচ মাস হয়েছে। এরমধ্যে সবাই মিলে অনেকগুলো ভালো কাজ করেছি, সাফল্যও আসছে।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ত্রিপুরা সরকারের শিক্ষা ও আইন দফতরের মন্ত্রী রতন লাল নাথ, বিধায়ক আশিষ কুমার সাহা, স্টেট কাউন্সিল অব হায়ার এডুকেশনের ভাইস চেয়ারম্যান অধ্যাপক ড. অরুনোদয় সাহা, বিদ্যালয় শিক্ষা দফতরের প্রধান সচিব সুশীল কুমার, মধ্য শিক্ষা দফতরের অধিকর্তা উত্তম কুমার চাকমা প্রমুখ।  

অনুষ্ঠানে রাজ্যের বিভিন্ন বিদ্যালয় থেকে ২০১৮ সালে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষায় ভালো ফলাফলের জন্য ৮০ জন শিক্ষার্থীকে আইপ্যাড ও প্রশংসা পত্র দেওয়া হয়। এ বছরই এ পুরস্কার চালু করা হয়েছে। রাজ্যের মোট ৩৬টি স্কুলকে এ পুরস্কার দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৮
এসসিএন/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।