ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

আগরতলা

মাদকের রফা করতে এসে পুলিশের জালে ২ বিক্রেতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৮
মাদকের রফা করতে এসে পুলিশের জালে ২ বিক্রেতা গাঁজাসহ দুই মাদকবিক্রেতা আটক। ছবি: বাংলানিউজ

আগরতলা: মাদকের রফা করতে এসে পুলিশের জালে ধরা পড়েছে দুই মাদক বিক্রেতা। বৃহস্পতিবার (৩০ আগস্ট) সকালে তাদের আটক করা হয়।

আমতলী মহকুমা পুলিশ কর্মকর্তা (এসডিপিও) অজয় কুমার দাস বাংলানিউজকে জানান, অন্যদিনের মতো ত্রিপুরা রাজ্যের পশ্চিম জেলার অন্তর্গত শ্রীনগর থানা পুলিশ বুধবার (২৯ আগস্ট) রাতে বাইপাস সড়কে ব্যারিকেড দিয়ে তল্লাশি চালায়। বৃহস্পতিবার (৩০ আগস্ট) ভোর সাড়ে ৪টায় একটি মিনিট্রাক যাওয়ার সময় পুলিশের সন্দেহ হয়।

তখন ট্রাকটিকে দাঁড়াতে বললে আরও দ্রুত বেগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে এবং কিছুদূর গিয়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। তখন পুলিশ ট্রাকটিকে ক্রেন দিয়ে শ্রীনগর থানায় নিয়ে যায়।

তিনি আরও জানান, এ ঘটনার কিছুক্ষণ পর পুলিশের কাছে একটি ফোন আসে। ফোনে মাদক পাচারকারীরা অর্থের বিনিময়ে জব্দকৃত গাড়িসহ মাদক ছেড়ে দেওয়ার কথা বলে।

‘তখন পুলিশ পরিকল্পনা করে যেভাবেই হোক তাদের ধরতে হবে। তাই মাদক বিক্রেতাদের সঙ্গে কথা বলে একটি নির্দিষ্ট জায়গা যেতে বলা হয় এবং সাদা পোশাকে একজন পুলিশ কর্মকর্তাকে ওই স্থানে পাঠানো হয়। ’

এসডিপিও অজয় জানান, এসময় তার নেতৃত্বে পুলিশ ওই জায়গার আশপাশে লুকিয়ে থাকে। কিছুক্ষণ পর দুই মাদক বিক্রেতা একটি গাড়িতে করে নগদ ১ লাখ রুপি নিয়ে ঘটনাস্থলে এলে চারদিক থেকে পুলিশ তাদের ঘিরে ফেলে। পরে তাদের আটক করা থানায় নিয়ে আসা হয়। আটকরা হলেন- রতন দেবনাথ (৪৭) ও পুনি রাম দেববর্মা (৩৫)।

এদিকে, আটক মিনিট্রাক থেকে ৩৬০ কেজি গাঁজা জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ২৫ লাখ ২০ হাজার রুপি।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৮
এসসিএন/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।