[x]
[x]
ঢাকা, শুক্রবার, ২ অগ্রহায়ণ ১৪২৫, ১৬ নভেম্বর ২০১৮
bangla news

ঈদে ত্রিপুরায় বসবে পশুর ৭ হাট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৩ ২:১৩:০৭ এএম
পশুর হাট। ফাইল ফটো

পশুর হাট। ফাইল ফটো

আগরতলা: আসন্ন ঈদুল আজহা উপলক্ষে ত্রিপুরা রাজ্যের সিপাহীজলা জেলার অন্তর্গত সোনামুড়া মহকুমার বিভিন্ন এলাকায় বিশেষ পশুর হাট বসার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মোট সাতটি জায়গায় পশুর হাট বসার সিদ্ধান্ত নিয়েছে সোনামুড়া মহকুমা প্রশাসন। এলাকাগুলো হলো- ১৭ আগস্ট হাট বসবে রহিমপুর বাজারের মাঠে, ১৮ আগস্ট সোনামুড়া স্পোর্টিং অ্যাসোসিয়েশনের মাঠে, ১৯ আগস্ট মাছিমা স্কুল ও বক্সনগর কমিউনিটি হল মাঠে, ২০ আগস্ট শোভাপুর নতুনবাজার ও কমলনগর স্কুল মাঠে ও ২১ আগস্ট বসবে মেলাঘর মাঠে।

অবৈধ পাচার রোধ এবং বৈধ ক্রেতা-বিক্রেতারা যাতে নির্বিঘ্নে গবাদিপশু কেনাবেচা ও পরিবহন করতে পারেন এজন্য মহকুমা প্রশাসনের তরফ থেকে পারমিট দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রেশন কার্ড দেখিয়ে তহশিল অফিস থেকে সাধারণ মানুষ পশু কেনার পারমিট নিতে পারবেন। ১৪ আগস্ট থেকে ২২ আগস্ট পর্যন্ত পারমিট দেয়া হবে।

সোমবার (১৩ আগস্ট) সোনামুড়ার মহকুমা প্রশাসনের তরফ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তবে সীমান্তের কাঁটাতারের বেড়ার বাইরে যেসব মানুষ বসবাস করছেন তাদের চলাচল ও গবাদিপশু পরিবহনের ক্ষেত্রে কিছু বিধিনিষেধ রয়েছে।

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
এসসিএন/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   কোরবানি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db