ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আগরতলা

আগরতলায় দু’পক্ষের সংঘর্ষে আহত ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
আগরতলায় দু’পক্ষের সংঘর্ষে আহত ৪ দুই শ্রমিক সংগঠনের সদস্যদের সংঘর্ষ। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার আগরতলায় দুই শ্রমিক সংগঠনের সদস্যদের সংঘর্ষে চারজন আহত হয়েছেন।

রোববার (১২ আগষ্ট) ছুটির দিনে আগরতলার উত্তরগেট এলাকার রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা বিএসএনএল অফিসে এই সংঘর্ষের ঘটে।

জানা যায়, নিজেদের দাবিদাবা ও অধিকার নিয়ে বিজেপি সমর্থিত শ্রমিক সংগঠন ভারতীয় মজদুর সংঘ (বিএমএস) এবং বামফ্রন্ট সমর্থিত শ্রমিক সংগঠন অল ইন্ডিয়া বিএসএনএল কর্মী ইউনিয়নের সদস্যদের মধ্যে প্র বাধে।

কিছুক্ষণের মধ্যে কথা কাটাকাটির হয়। এতে বিএমএস'র চার সদস্য আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায় এবং আহতদেরকে আগরতলা সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। বিএমএস সদস্যদের অভিযোগ, বিএসএনএল কর্তৃপক্ষ দীর্ঘদিন ধরে তাদের ন্যায্য পাওনা থেকে বঞ্চিত করে আসছিল। এই কাজে বিএসএনএল কর্তাদের মদত দিয়ে আসছিল শ্রমিক সংগঠন অল ইন্ডিয়া বিএসএনএল কর্মী ইউনিয়ন'র একাংশ নেতা।

এদিন বিএসএনএল'র ত্রিপুরা শাখার জেনারেল ম্যানেজার'র সঙ্গে বিএনএল কর্মী ইউনিয়ন'র নেতার বৈঠকে বসলে বিএম এস'র সদস্যা দাবি আদায়ের জন্য বিক্ষোভ দেখাতে থাকেন।   এ সময় অল ইন্ডিয়া বিএসএনএল কর্মী ইউনিয়ন'র একাংশ কর্মী তাদের উপর আক্রমণ চালায় বলে অভিযোগ।

অপরদিকে বিএনএল কর্মী ইউনিয়ন'র সদস্যদের অভিযোগ বিএমএস সদস্যরা প্রথমে চড়াও হন। এ ঘটনার জেরে উত্তর গেট এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এই বিষয়ে পুলিশ কিছু বলতে নারাজ।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।