[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
bangla news

লোকসভা নির্বাচনে ত্রিপুরার ২ আসনেই জয়ী হতে চায় বিজেপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-০৯ ৯:০৮:৪৬ এএম
ত্রিপুরা প্রদেশ বিজেপির বৈঠক। ছবি: বাংলানিউজ

ত্রিপুরা প্রদেশ বিজেপির বৈঠক। ছবি: বাংলানিউজ

আগরতলা: আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে ত্রিপুরা প্রদেশ বিজেপির এক উচ্চপর্যায়ের বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ আগস্ট) আগরতলার কৃষ্ণনগর এলাকায় বিজেপির প্রদেশ কমিটির অফিসে এ বৈঠকে অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- অসম রাজ্যের অর্থ ও স্বাস্থ্য দফতরের মন্ত্রী তথা নর্থইস্ট ডেমক্রেটিক এলায়েন্সের (নেডা) চেয়ারম্যান হিমন্ত বিশ্বশর্মা, ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী তথা দলের প্রদেশ কমিটির সভাপতি বিপ্লব কুমার দেব, মন্ত্রী রতন লাল নাথ, দলের দুই সম্পাদক প্রতিমা ভৌমিক, রাজীব ভট্টাচার্য, নারী মোর্চার সভানেত্রী পাপিয়া দত্ত প্রমুখ।

বৈঠকের শুরুতে হিমন্ত বিশ্বশর্মা বলেন, ২০১৯ সালের লোকসভা নির্বাচনে উত্তরপূর্ব ভারত থেকে যাতে সবচেয়ে বেশি সংখ্যক বিজেপির এমপি জয়ী হয় তার জন্য ইতোমধ্যে কাজ শুরু হয়ে গেছে। ত্রিপুরা রাজ্যের দু’টি আসনেই যাতে বিজেপি প্রার্থী জয়ী হয় এর জন্য কাজ চলছে।

আইপিএফটি দলের সঙ্গে ত্রিপুরা রাজ্যে লোকসভা আসন ভাগাভাগি নিয়ে ক্ষোভ-বিক্ষোভ চলছে। আইপিএফটির তরফ থেকে জানানো হয়েছে, যদি পূর্ব ত্রিপুরা লোকসভা আসন থেকে তাদের প্রার্থী দেওয়া না হয় তবে তারা দুই আসনেই প্রার্থী দেবে। এর উত্তরে তিনি বলেন, আলোচনার মাধ্যমে উভয় দল সমস্যার সমাধান করবে।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৮
এসসিএন/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db