ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আগরতলা

মাদক পাচার বন্ধে কঠোর ত্রিপুরার সরকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৮
মাদক পাচার বন্ধে কঠোর ত্রিপুরার সরকার গাঁজার চারা গাছ নষ্ট করছে পুলিশ, ছবি: বাংলানিউজ

আগরতলা: ত্রিপুরা থেকে বাংলাদেশে মাদক পাচার বন্ধে কঠোর পদক্ষেপ নিয়েছে রাজ্যটির সরকার। এর ধারাবাহিকতায় রাজ্যের বিভিন্ন থানায় অভিযান চালিয়ে গত ৩ মার্চ থেকে এখন পর্যন্ত বিভিন্ন প্রকার মাদকসহ প্রায় ২৬ হাজার কেজি গাঁজা জব্দ করেছে পুলিশ।এছাড়া প্রায় ২ কোটি গাঁজার চারা গাছ নষ্ট করা হয়েছে।

মঙ্গলবার (৭ আগস্ট) আগরতলার প্রজ্ঞা ভবনে ‘মহিলাদের সচেতনতা বিষয়ক’ এক আলোচনা সভায় মাদকবিরোধী এ কঠোর পদক্ষেপের কথা জানান মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

মুখ্যমন্ত্রী বলেন, মাদক তরুণ সমাজ ধ্বংস করে দেয়।

এক সময় ত্রিপুরা থেকে বাংলাদেশে মাদক পাচার হতো। এখন আর হয় না, ভবিষ্যতেও হবে না। আমাদের সরকার এ বিষয়ে কঠোর পদক্ষেপ দিয়েছে। এসময় তিনি মাদকবিরোধী কঠোর পদক্ষেপের জন্য বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন।  

এসময় আলোচনা সভায় উপস্থিত ছিলেন- জাতীয় মহিলা কমিশনের চেয়ারপারসন সুষমা সাহু, ত্রিপুরা রাজ্য মহিলা কমিশনের চেয়ারপারসন বর্ণালী গোস্বামী, রাজ্যের মুখ্যসচিব সঞ্জীব রঞ্জন, ত্রিপুরা পুলিশের মহানির্দেশক অখিল কুমার শুক্লাসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৮
এসসিএন/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad