ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আগরতলা

এবার দক্ষিণ ভারতেও পদ্ম ফুটবে: সুনীল দেওধর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪২ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৮
এবার দক্ষিণ ভারতেও পদ্ম ফুটবে: সুনীল দেওধর অনুষ্ঠানে বক্তব্য রাখছেন নবনিযুক্ত বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক সুনীল দেওধর। ছবি: বাংলানিউজ

আগরতলা: বাম দুর্গ ত্রিপুরা রাজ্যের পর এবার ভারতের দক্ষিণে পদ্মফুল ফুটবে বলে জানিয়েছেন নবনিযুক্ত বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক সুনীল দেওধর।

দীর্ঘ ২৫ বছরের বামফ্রন্টকে ত্রিপুরা রাজ্য থেকে ক্ষমতাচ্যুত করে বিজেপি সরকার প্রতিষ্ঠার জন্য দলের সর্বভারতীয় সভাপতি অমিত সাহ এবং দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ত্রিপুরা রাজ্যের পর্যবেক্ষক সুনীল দেওধরকে সর্বভারতীয় সাধারণ সম্পাদকের দায়িত্ব দেন।

পাশাপাশি ২০১৯ সালে দেশের দক্ষিণের রাজ্য অন্ধ্রপ্রদেশের বিধানসভা নির্বাচনে পর্যবেক্ষকের দায়িত্বও দেওয়া হয়।

সাংগঠনিকভাবে সুনীল দেওধরের পদোন্নতির পর ত্রিপুরা প্রদেশ বিজেপির তরফ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

রোববার (৫ আগস্ট) সন্ধ্যায় দলের প্রদেশ কমিটির কার্যলয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সভাপতি তথা ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, সহ-সভাপতি সুবল ভৌমিক, তিন সম্পাদক তাপস মজুমদার, প্রতিমা ভৌমিক, রাজীব ভট্টাচার্য, নারী মোর্চার সভানেত্রী পাপিয়া দত্ত, মন্ত্রী রতন লাল নাথসহ দলের অন্য নেতা-কর্মীরা।

বিপ্লব কুমার দেবসহ অন্য নেতারা নবনিযুক্ত সাধারণ সম্পাদক সুনীল দেওধরকে ফুলের তোড়া ও রিশা দিয়ে বরণ করে নেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে সুনীল দেওধর বলেন, রাজনৈতিক লড়াই রক্ত ঝরিয়ে নয়, মানুষের মন জয় করে হয়। আমাকে অন্ধ্রপ্রদেশের মতো বিশাল রাজ্যের দায়িত্বরভার দেওয়া হয়েছে। লোকসভা এবং এ রাজ্যের বিধানসভা নির্বাচনের মাত্র নয় মাস বাকি। নয় মাসে শিশুর জন্ম হয়। এ সময়ের মধ্যে অন্ধ্রপ্রদেশ রাজ্য বিজেপির মুখ্যমন্ত্রীর জন্ম দিতে হবে। আমি তা করে দেখাবো।

পাশাপাশি তিনি সিপিআই (এম) দল এবং কংগ্রেস দল সম্পর্কে মত ব্যক্ত করতে গিয়ে বলেন, এ দলগুলো সামনে একে অপরের সমালোচনা করলেও পর্দার আড়ালে তাদের মিল রয়েছে। এ সম্পর্ক ভারতের প্রথম প্রধানমন্ত্রী জওহর লাল নেহেরুর সময় থেকে চলে আসছে।

অপরদিকে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বক্তব্য রাখতে গিয়ে বলেন, ২০১৯ লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী রাজ্যের দু’টি আসনেই বিপুল ভোটে জয়ী হবে।

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৮
এসসিএন/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।