ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

আগরতলা

প্রকৃত শিক্ষায় শিক্ষিত হতে হবে: রতন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, আগস্ট ২, ২০১৮
প্রকৃত শিক্ষায় শিক্ষিত হতে হবে: রতন রতন লাল নাথ

আগরতলা: ত্রিপুরা রাজ্যের সিপাহীজলা জেলা'র চন্দনমুড়া মাধ্যমিক স্কুল বৃহস্পতিবার(২ আগষ্ট) বিকেলে উচ্চমাধ্যমিক স্কুলে উন্নিত হলো। এই উপলক্ষে স্কুলে এক উদ্ধোধনী অনুষ্ঠান ও সাংস্কৃতিক সন্ধ্যা'র আয়োজন করা হয়।

স্কুল প্রাঙ্গনে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিপুরা সরকার'র শিক্ষা, আইন, সংখ্যা লঘু ও অন্যান্য পশ্চাদপদ দফতর'র মন্ত্রী রতন লাল নাথ। মন্ত্রী অনুষ্ঠান স্থলে পৌঁছালে স্কুল'র ছোট ছোট ছাত্রছাত্রীরা তা ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

এর পর ফলক উন্মোচনের মধ্য দিয়ে মন্ত্রী স্কুলের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে মন্ত্রী ছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিপুরা বিধানসভার দুই বিধায়ক সুভাষ চন্দ্র দাস এবং বিপ্লব ঘোষসহ অন্যান্য স্থানীয় জনপ্রতিনিধি শিক্ষা দফতর'র কর্মকর্তারা।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী বলেন শিক্ষার কোনো বিকল্প নেই। শিক্ষা ছাড়া সমাজের উন্নতি সম্ভব নয়। তাই সকল সাধারণ মানুষের প্রতি আহবান রাখেন তাদের ছেলে মেয়েদের স্কুলে পাঠানোর জন্য ও প্রকৃত শিক্ষায় শিক্ষিত করে তোলতে।

বাংলাদেশ সময়: ০১৩৪ ঘন্টা, ৩ আগস্ট ২০১৮
এসসিএন/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।