ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আগরতলা

‘কুইন’ আনারসের প্যাকেটে গাঁজা পাচারের চেষ্টা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
‘কুইন’ আনারসের প্যাকেটে গাঁজা পাচারের চেষ্টা কুইন আনারসের প্যাকেট থেকে গাঁজা উদ্ধার। ছবি: বাংলানিউজ

আগরতলা: এবার বিদেশে রফতানিকারী ত্রিপুরা রাজ্যের ঐতিহ্যবাহী কুইন আনারসের প্যাকেটকে গাঁজা পাচারের মাধ্যম হিসেবে ব্যবহার করেছে মাদক পাচারকারীরা।

রোববার (২২ জুলাই) প্লেনে করে কুইন আনারস রফতানি করা হচ্ছিল। আনারসের ২২টি প্যাকেটের মধ্যে শুকনো গাঁজা ঢুকিয়ে পাচারের চেষ্টা চালায় পাচারকারীরা।

কিন্তু বিমানবন্দরে প্যাকেটগুলো স্ক্যান করার সময় নিরাপত্তা কর্মীদের নজরে আসে প্যাকেটের মধ্যে রাখা আনারসের পাশাপাশি কিছু গাঁজা আছে।

সঙ্গে সঙ্গে গাঁজা ভর্তি প্যাকেটগুলো সরিয়ে নেয় বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফের জওয়ানরা। ওজন করে দেখা যায় ২২টি প্যাকেটে করে মোট ২২০ কেজি গাঁজা পাচারের চেষ্টা করছিল পাচারকারীরা।

খবর পেয়ে বিমানবন্দরে ছুটে যায় এসডিপি ও ধ্রুব নাথের নেতৃত্বে পুলিশ বাহিনী। পরে এসডিপি সংবাদ মাধ্যমকে জানান, দীপঙ্কর দাস নামে এক ব্যক্তি এ আনারসের প্যাকেটগুলো কার্গোতে বুক করেন কলকাতা পাঠানোর জন্য।

তিনি আরও জানান, পুলিশ মামলা নিয়ে তদন্ত শুরু করেছে। এ ঘটনার সঙ্গে যাদের জড়িত পাওয়া যাবে তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
এসসিএন/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।