[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

ত্রিপুরা জুড়ে অভিযানে বিপুল পরিমান মাদক জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১২ ৪:১৫:৪৮ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: গত ২৪ ঘন্টায় ত্রিপুরা রাজ্যের উত্তর থেকে দক্ষিন বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে পুলিশ বিপুল পরিমান মাদক দ্রব্য জব্দ করে। প্রথমে আগরতলা রেলওয়ে ষ্টেশনে অভিযান চালিয়ে রেল মন্ত্রনালয়ের নিজস্ব নিরাপত্তা কর্মী জি আর পি এবং আর পি এফ মিলে তল্লাশী অভিযান চালিয়ে দুই নাম্বার প্ল্যাটফর্ম থেকে ১১০কেজি গাঁজা জব্দ করে।

এই গাঁজা গুলি ৫৫টি প্যাকেটে করে ৭টি ব্যাগের মধ্যে রাখা ছিলো। এই গাঁজা গুলির বাজার মূল্য ৬লাখ ৬০ হাজার রুপি। এরপর আগরতলা থেকে দিল্লীগামী ত্রিপুরা সুন্দরী এক্সপ্রেস ট্রেনে'র এসি কামরায় তল্লাশী চালিয়ে দুই ব্যাক্তির কাছ থেকে প্রায় ৫৫কেজি গাঁজা জব্দ হয়, এদের নাম ললিন্দর কুমার এবং সুশিল রাই, এরা দুজনে বিহার রাজ্যের বৈশালী জেলার বাসিন্দা। এগুলি চারটি ব্যাগের মধ্যে ৫৩টি প্যাকেটে রাখা ছিলো। এর বাজার মূল্য প্রায় ৩লাখ ৫০হাজার রুপি। সব মিলিয়ে বৃহস্পতিবার(১২ জুলাই) আগরতলা রেল ষ্টেশন থেকে প্রায় ১০লাখ রুপি'র গাঁজা জব্দ হয়।

অপরদিকে এদিন বিকেলে আগাম খবরের ভিত্তিতে উত্তর জেলার ধর্মনগর বাজারে অভিযান চালিয়ে ১১০বোতল নিশিদ্ধ কফ সিরাফ এবং প্রায় সাড়ে তিন হাজার নেশার ট্যাবলেট জব্দ করে। যার বাজার মূল্য প্রায় ৩০হাজার রুপি। সেই সঙ্গে সুভাষ দেব নামে এক জনকে গ্রেফতার করা হয়েছে বলে সংবাদ মাধ্যমকে জানান ধর্মনগর থানা'র ওসি বি দেব।

এদিন বিকেলে পশ্চিম জেলার অন্তর্গত জিরানীয়া মহকুমা পুলিশ আধিকারিক(এস ডি পি ও) বনোজ বিপ্লব দাস'র নেতৃত্ব রাস্তার পাকা সেতুতে অভিযান চালিয়ে ১৯২ প্যাকেট শুক্ন গাঁজা জব্দ করা হয়। মাদক ব্যবসায়ীরা মাদক রাখার নিরাপদ জায়গা হিসেবে রাস্তার পাকা সেতুকে বেছে নিয়েছে। পাকা সেতুর মাঝের ফাঁকা অংশে মাদক লুকিয়ে রাখতো। এদিন গাঁজার প্যাকেট গুলি সেতুর নিজ থেকে বের করা হয়েছে বলে বাংলানিউজকে জানান জিরানীয়া'র এস ডি পি ও বনোজ বিপ্লব দাস। 

তিনি আরো জানান রাতেও আশপাশ এলাকার পাকা সেতুর নিচে অভিযান চলছে। কারণ এভাবে মাদক ব্যবসায়ীরা মাদক লুকিয়ে রাখতে পারে বলে তাদের সন্দেহ।

বাংলাদেশ সময়: ০২১০ ঘন্টা, ১৩জুলাই ২০১৮
এসসিএন/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa