ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

বিপ্লবের মন্ত্রিসভার প্রথম বৈঠকেই সপ্তম পে কমিশন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, মার্চ ১০, ২০১৮
বিপ্লবের মন্ত্রিসভার প্রথম বৈঠকেই সপ্তম পে কমিশন সাংবাদিকদের মুখোমুখি মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ও তার মন্ত্রিসভার সদস্যরা

আগরতলা: ত্রিপুরা রাজ্য সরকারের সচিবালয় ‘মহাকরণে’ শনিবার (১০ মার্চ) অনুষ্ঠিত হয়েছে নবগঠিত মন্ত্রিসভার প্রথম বৈঠক। নবনির্বাচিত মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বৈঠকেই সরকারি কর্মচারীদের জন্য সপ্তম পে কমিশন গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হন মুখ্যমন্ত্রী বিপ্লব। তার সঙ্গে ছিলেন মন্ত্রিসভার সদস্য রতন লাল নাথ ও প্রাণজিৎ সিংহ রায়।

সঙ্গে ছিলেন মুখ্য সচিব সঞ্জিব রঞ্জন।  

নির্বাচিত করার জন্য রাজ্যবাসীকে ধন্যবাদ জানিয়ে নতুন মুখ্যমন্ত্রী বলেন, নাগরিকদের সেবায় সরকার সব ধরনের সহযোগিতা করবে। এক্ষেত্রে মিডিয়ার সহযোগিতা চায় রাজ্য সরকার।

প্রাণজিৎ সিংহ রায় বলেন, সরকারি কর্মচারীদের কেন্দ্রীয় সরকারের সপ্তম পে কমিশন অনুযায়ী বেতন ও ভাতা দেওয়ার বিষয়ে একটি কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সাংবাদিক শান্তনু ভৌমিক ও সুদীপ দত্ত ভৌমিক খুনের ঘটনার তদন্ত কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইকে দিয়ে করানোর ব্যাপারে আইনি প্রক্রিয়া খতিয়ে দেখার জন্য একটি কমিটি গঠন করা হবে বলেও জানান মন্ত্রী প্রাণজিৎ।

আগামী ২৩ মার্চ থেকে নবনির্বাচিত বিধানসভার অধিবেশন শুরু হবে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, মার্চ ১০, ২০১৮
এসসিএন/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad