[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
bangla news

তৃণমূলের নির্বাচনী প্রচারে ত্রিপুরায় দেব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১২ ১২:৪১:৫৮ পিএম
অভিনেতা দেব তৃণমূল কংগ্রেসের জন্য নির্বাচনী প্রচারণার মাঠে

অভিনেতা দেব তৃণমূল কংগ্রেসের জন্য নির্বাচনী প্রচারণার মাঠে

আগরতলা: বিধানসভা নির্বাচন উপলক্ষে এখন ত্রিপুরা রাজ্যে তারকা রাজনীতিক ও ব্যক্তিত্বদের ভিড় লেগেছে। অন্য রাজনৈতিক দলকে পেছনে ফেলে প্রচারণায় এগিয়ে রয়েছে রাজ্যের প্রধান বিরোধীদল বিজেপি। কেন্দ্রে ক্ষমতাসীন দলটির একাধিক ভিআইপি রাজ্যের শহর থেকে গ্রাম, সর্বত্র চষে বেড়াচ্ছেন। 

এই রাজ্যে মমতা বন্দোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেস তেমন শক্তিশালী না হলেও প্রতিযোগিতায় তারাও রয়েছে। নির্বাচনী প্রচারণার শেষ লগ্নে টলিউডের জনপ্রিয় অভিনেতা ও সংসদ সদস্য দেবকে নিয়ে ত্রিপুরার বিভিন্ন এলাকায় শোডাউন দিলো পশ্চিমবঙ্গে ক্ষমতাসীন দলটি।

সোমবার (১২ ফেব্রুয়ারি) রাজ্যের সিপাহীজলা জেলার সোনামুড়া মহকুমার বক্সনগর এলাকা থেকে সোনামুড়া শহর পর্যন্ত রোড শো’ করে তৃণমূল। প্রায় ২২ কিলোমিটারের এ রোড শো’তে তার সঙ্গে ছিলেন পশ্চিমবঙ্গের মন্ত্রী ফিরহাদ হাকিম। 

তৃণমূল নেতাকর্মীদের পাশাপাশি অভিনেতা দেবকে দেখতে রাস্তার দু’পাশে ভিড় জমান বিপুলসংখ্যক সাধারণ জনতা। এসময় তৃণমূল নেতৃত্ব ত্রিপুরার উন্নয়নে নানা অঙ্গীকার-প্রতিশ্রুতি দিয়ে দলের পক্ষে ভোট কামনা করেন।

বাংলাদেশ সময়: ২৩৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৮
এসসিএন/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db