ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আগরতলা

দু’দিনের সফরে ত্রিপুরা যাবেন অমিত শাহ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৩ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৮
দু’দিনের সফরে ত্রিপুরা যাবেন অমিত শাহ

আগরতলা: উত্তরপূর্ব ভারত সফরে বেরিয়ে মেঘালয়ের পর দু’দিনের জন্য ত্রিপুরা রাজ্যে যাবেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। 

রোববার (৭ জানুয়ারি) প্লেনে করে তিনি প্রথমে আগরতলা যাবেন বলে বাংলানিউজকে জানান বিজেপির ত্রিপুরা প্রদেশ সভাপতি বিপ্লব কুমার দেব।

আগরতলা থেকে হেলিকপ্টারযোগে ধলাই জেলার কুলাই এলাকায় যাবেন তিনি।

স্থানীয় কুলাই স্কুল মাঠে এক নির্বাচনী জনসভায় যোগ দেওয়ার কথা রয়েছে তার। মধ্যাহ্নভোজ শেষ করে হেলিকপ্টারযোগে গোমতী জেলার উদয়পুর যাবেন অমিত শাহ। সেখানে কে বি আই স্কুল মাঠে আরও এক জনসভার প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন তিনি।

উদয়পুরের জনসভা শেষে আবার আগরতলা যাবেন এবং আগরতলার মুক্তধারা অডিটোরিয়ামে দলের কর্মীদের নিয়ে কর্মীসভায় যোগ দেবেন অমিত। সেখান থেকে যাবেন রাজ্য অতিথিশালা সোনারতরীতে। ওখানে তিনি দলের রাজ্যস্তরের নেতাদের নিয়ে এক উচ্চপর্যায়ের বৈঠক করবেন।  

সোমবার (৮ জানুয়ারি) রাজ্য অতিথিশালা সোনারতরীর কনফারেন্স হলে এক সংবাদ সম্মেলনে দলের অবস্থা তুলে ধরবেন তিনি। এরপর রাজ্য ত্যাগ করবেন।  

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, ৭ জানুয়ারি, ২০১৮
এসসিএন/এমআরএম/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad