ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আগরতলা

উদ্বোধন হলো বাংলানিউজের ‘ত্রিপুরা পেজ’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৭ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৭
উদ্বোধন হলো বাংলানিউজের ‘ত্রিপুরা পেজ’ বাংলানিউজ ‘ত্রিপুরা পেজ’র শুভ উদ্বোধন

আগরতলা, ত্রিপুরা: উদ্বোধন হলো বাংলা ভাষাভাষীদের সবচেয়ে জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজ’র ’ত্রিপুরা পেজ’।

রোববার (৩০ জুলাই) সকালে ‘ত্রিপুরা পেজ’ এ ক্লিক করে আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলানিউজের এডিটর ইন চিফ আলমগীর হোসেন।
 
উপস্থিত ছিলেন অঞ্জন সেনগুপ্ত (অফিসার বায়োটেকনোলজি দফতর), বিশ্বেন্দু ভট্টাচার্য (সংবাদদাতা ইউ এন আই ও টাইমস অব ইন্ডিয়া), অরিন্দম দেবনাথ (পুলিশ আধিকারিক ও বিশিষ্ট লেখক), প্রণব সরকার (ত্রিপুরা জার্নালিস্ট ইউনিয়নের সাধারণ সম্পাদক), শিক্ষিকা সীমা দেবনাথ, শাওলী রায় (গ্রন্থাগারিক, গভ. মেডিকেল কলেজ), অমিত ভৌমিকসহ (সাংবাদিক) রাজ্যের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা।


 
বাংলানিউজ ‘ত্রিপুরা পেজ’র শুভ উদ্বোধনইউরোপ-আমেরিকার বিভিন্ন দেশের পর সার্বিক গুরুত্ব বিবেচনায় ত্রিপুরার জন্য চালু হলো ‘ত্রিপুরা পেজ’। যেখানে ত্রিপুরার প্রতিদিন প্রতি মুহূর্তের খবর মোবাইল, ল্যাপটপ, ডেস্কটপের পাতায় দেখা যাবে।
 
যখনকার ঘটনা তখনই প্রকাশ করা বাংলানিউজের অন্যতম বৈশিষ্ট্য। ত্রিপুরাবাসী এতোদিন সেটা দেখেছেন। ক্রমান্বয়ে কলকাতার পর এ রাজ্যে বাংলানিউজের পাঠক বাড়তে থাকায় সেই দায়বদ্ধতা ও সব সময় নতুন কিছু করার প্রয়াস থেকে থেকে ত্রিপুরার জন্য আলাদা একটি পেজ তৈরির সিদ্ধান্ত নেন বাংলানিউজের এডিটর ইন চিফ আলমগীর হোসেন।
সব সময় বৈচিত্র্যানুসন্ধানী বাংলানিউজের রয়েছে ইংরেজি ভার্সনও। ত্রিপুরা পেজে থাকবে বৈচিত্র্যময় এ রাজ্যের রাজনীতি, অর্থনীতি, সংস্কৃতি, ব্যবসা-বাণিজ্য, অনিয়ম-দুর্নীতি, পর্যটন সম্ভাবনা-সমস্যা, বৈদেশিক বাণিজ্যসহ সব খবর।
 
এ উদ্যোগে বিভিন্ন সময় বাংলানিউজ পাশে পেয়েছে রাজ্যের রাজনৈতিক ব্যক্তিত্ব, উদ্যোক্তা, ব্যবসায়ীসহ অতিথিপরায়ণ সাধারণ মানুষের।
 
বাংলানিউজের নতুন এ উদ্যোগে ত্রিপুরাবাসীকে পাশে পেয়েছে, আগামীতেও পাশে এ প্রত্যাশায় যাচ্ছে এগিয়ে।
 
বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad