ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আগরতলা

উদ্বোধনের অপেক্ষায় বাংলানিউজ ‘ত্রিপুরা পেজ’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১১ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৭
উদ্বোধনের অপেক্ষায় বাংলানিউজ ‘ত্রিপুরা পেজ’ উদ্বোধনের অপেক্ষায় বাংলানিউজ ‘ত্রিপুরা পেজ’

আগরতলা, ত্রিপুরা: বাংলা ভাষাভাষীদের সবচেয়ে জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল এবার নতুন রূপে হাজির হচ্ছে বন্ধুপ্রতীম ত্রিপুরাবাসীর কাছে। ইউরোপ-আমেরিকার বিভিন্ন দেশের পর সার্বিক গুরুত্ব বিবেচনায় ত্রিপুরার জন্য চালু হচ্ছে স্বতন্ত্র একটি পেজ। যেখানে ত্রিপুরার প্রতিদিন প্রতি মুহূর্তের খবর মোবাইল, ল্যাপটপ, ডেস্কটপের পাতায় দেখা যাবে।

যখনকার ঘটনা তখনই প্রকাশ করা বাংলানিউজের অন্যতম বৈশিষ্ট্য। ত্রিপুরাবাসী এতোদিন সেটা দেখেছেন।

ক্রমান্বয়ে কলকাতার পর এ রাজ্যে বাংলানিউজের পাঠক বাড়তে থাকায় সেই দায়বদ্ধতা ও সব সময় নতুন কিছু করার প্রয়াস থেকে থেকে ত্রিপুরার জন্য আলাদা একটি পেজ তৈরির সিদ্ধান্ত নেন বাংলানিউজের এডিটর ইন চিফ আলমগীর হোসেন।
 
রোববার (৩০ জুলাই) সকালে সেই পেজের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হবে।  

ত্রিপুরার রাজধানী আগরতলার শহীদ ভগৎ সিং যুব আবাসের কনফারেন্স হলে এ উপলক্ষে একটি আড্ডা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে উপস্থিত থাকবেন বাংলানিউজের এডিটর ইন চিফ আলমগীর হোসেন, ত্রিপুরা বিধানসভার ডেপুটি স্পিকার পবিত্র কর, ডিআইজি ও লেখক অরিন্দম নাথ, তথ্য ও সংস্কৃতি দপ্তরের ডিরেক্টর মৃণাল কান্তি নাথসহ রাজ্যের উদ্যোক্তা, লেখক প্রমুখ।
 
সব সময় বৈচিত্র্যানুসন্ধানী বাংলানিউজের রয়েছে ইংরেজি ভার্সনও। ত্রিপুরা পেজে থাকবে বৈচিত্র্যময় এ রাজ্যের রাজনীতি, অর্থনীতি, সংস্কৃতি, ব্যবসা-বাণিজ্য, অনিয়ম-দুর্নীতি, পর্যটন সম্ভাবনা-সমস্যা, বৈদেশিক বাণিজ্যসহ সব খবর।
 
এ উদ্যোগে বিভিন্ন সময় বাংলানিউজ পাশে পেয়েছে রাজ্যের রাজনৈতিক ব্যক্তিত্ব, উদ্যোক্তা, ব্যবসায়ীসহ অতিথিপরায়ণ সাধারণ মানুষের।
 
বাংলানিউজের নতুন এ উদ্যোগে ত্রিপুরাবাসীকে পাশে পেয়েছে, আগামীতেও পাশে এ প্রত্যাশায় যাচ্ছে এগিয়ে।
 
বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।