ঢাকা, শুক্রবার, ৪ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ত্রিপুরায় সড়ক অবরোধে বিপাকে ট্রাক চালকরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৬ ৫:২৮:০৭ এএম
ত্রিপুরায় সড়ক অবরোধে বিপাকে ট্রাক চালকরা

ত্রিপুরায় সড়ক অবরোধে বিপাকে ট্রাক চালকরা

আগরতলা: আইপিএফটি’র ডাকা তিপ্রাল্যান্ড রাজ্যের দাবিতে জাতীয় সড়ক ও রেল অবরোধের অষ্টম দিন গড়ালো। অবরোধের ফলে শুধু ত্রিপুরা রাজ্যের সর্বসাধারণ নয় চরম সমস্যায় পড়েছেন বর্হিঃরাজ্য থেকে আসা ট্রাক চালকরা।

এদের কেউ এসেছেন সুদ‍ূর মহারাষ্ট্র, অন্ধ্রপ্রদেশ, রাজস্থান, গুজরাট, হরিয়ানা কিংবা কলকাতা থেকে। অনেকে অবরোধের আগে পণ্যবোঝাই ট্রাক নিয়ে অবরোধের আগে আগরতলায় ঢুকে পড়েন। এখন তারা জিরানিয়ার মাধববাড়ির ট্রাক টার্মিনালে অলস সময় পার করছেন। কেউ কেউ চম্পক নগরে রাস্তার পাশে দাঁড়িয়ে অপেক্ষারত।

আগরতলাসহ রাজ্যের দক্ষিণের শহর গুলিতে পণ্য পৌঁছে তারা গন্তব্যে গিয়ে আবার অন্য কোনো জায়গার জন্য রওয়ানা হতে পারতেন। কিন্ত আইপিএফটি'র অবরোধ সব হিসেব লণ্ডভণ্ড করে দিয়েছে বলে জানান ট্রাক চালকরা। পণ্য পরিবহনের টাকা রাস্তায় দাঁড়িয়ে থেকে ইতিমধ্যে খরচ হয়েছে। এখন নিজেদের পকেট থেকে খরচ করতে হচ্ছে।

কেউ কেউ রাস্তায় ট্রাকের পাশে নিজেদের খাবার তৈরি করছেন। যারা আন্ত‍ঃরাজ্য ট্রাক টার্মিনালে অপেক্ষারত তাদের পানীয় জলসহ শৌচালয়ের তেমন কোনো সমস্যা না হলেও যারা অন্যান্য জায়গায় রাস্তার পাশে ট্রাক দাঁড় করিয়ে আছেন তারা চরম বিপাকে পড়েছেন।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
এসসিএন/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2017-07-16 05:28:07