ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আগরতলা

সড়ক ও রেলপথ অবরোধের বির‍ুদ্ধে ত্রিপুরায় প্রতিবাদ সভা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, জুলাই ৮, ২০১৭
সড়ক ও রেলপথ অবরোধের বির‍ুদ্ধে ত্রিপুরায় প্রতিবাদ সভা প্রতিবাদ সভায় বক্তারা-ছবি-বাংলানিউজ

আগরতলা: ইন্ডিজেনাস পিপলস ফ্রন্ট তিপ্রাল্যান্ডের (আইপিএফটি) এন সি দেববর্মা গোষ্ঠীর জাতীয় সড়ক ও রেলপথ অবরোধের দাবির প্রতিবাদে আগরতলায় প্রতিবাদ  সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ জুলাই) ভারতের কমিউনিস্ট পার্টির (সিপিআই) (এম) রামচন্দ্রঘাট ও বাগানবাজার অঞ্চল কমিটির ডাকে এবং ত্রিপুরা উপজাতি গণমুক্তি পরিষদ (জিএমপি) ও ত্রিপুরা আদিবাসী যুব সংগঠনের (টিওয়াইএফ) উদ্যোগে দুটি প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

আগামী ১০ জুলাই থেকে জাতীয় সড়ক ও রেলপথ অবরোধের ডাক দিয়েছে আইপিএফটি।

প্রথম সভাটি স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টায় আমপুরা বাজারে পার্টির অফিস সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এডিসির চেয়ারম্যান ড. রঞ্জিৎ দেববর্মা, রামচন্দ্রঘাট বিধানসভার বিধায়ক পদ্ম কুমার দেববর্মা প্রমুখ।

বক্তারা বলেন, অনির্দিষ্টকালের জন্য সড়ক ও রেলপথ অবরোধ করে জনদুর্ভোগ বাড়‍াতে চাইছে আইপিএফটি ও বিজেপি। সেইসঙ্গে তিপ্রাল্যান্ডের অযৌক্তিক দাবি তুলে দাঙ্গা বাধানোর চেষ্টা চালাচ্ছে আইপিএফটি। এর পেছনে মদ‍দ দিচ্ছে বিজেপি।

এ পরিস্থিতি মোকাবিলায় রাজ্যের সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান বক্তারা।

দ্বিতীয় প্রতিবাদ সভাটি বাগান বাজার এলাকার দুর্গাপুর শান্তিনগর বাজারে অনুষ্ঠিত হয়। বাগান বাজার অঞ্চল এলাকায় পতাকা মিছিল করে দুই সংগঠনের নেতাকর্মীরা।  

সভায় উপস্থিত ছিলেন সিপিআই (এম) তেলিয়ামুড়া মহকুমার সম্পাদক মণ্ডলীর সদস্য প্রনব চক্রবর্তী, জিএম পি’র অঞ্চল সম্পাদক প্রফুল্ল দেববর্মা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৭
এসসিএন/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad