ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯
bangla news

তিপ্রাল্যান্ডের দাবির প্রতিবাদে ত্রিপুরায় কনভেনশন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-০৫ ৮:১৭:২৪ এএম
তিপ্রাল্যান্ডের প্রতিবাদে ত্রিপুরায় আয়োজিত কনভেনশন

তিপ্রাল্যান্ডের প্রতিবাদে ত্রিপুরায় আয়োজিত কনভেনশন

আগরতলা: ত্রিপুরার এডিসি এলাকা নিয়ে তিপ্রাল্যান্ড নামে পৃথক রাজ্য গঠনের দাবিতে আগামী ১০ জুলাই থেকে ত্রিপুরার একমাত্র জাতীয় সড়ক ও রেলপথ অনির্দিষ্টকালের জন্য অবরোধের ডাক দিয়েছে রাজনৈতিক দল আইপিএফটি। 

এই দাবির প্রতিবাদে রাজ্য জুড়ে প্রচার কর্মসূচি চালিয়ে যাচ্ছে বামফ্রন্ট সমর্থিত সংগঠন ত্রিপুরা গণমুক্তি পরিষদ(জি এম পি), আদিবাসী ছাত্র ইউনিয়ন(টি এস ইউ), ত্রিপুরা আদিবাসী যুব সংগঠন( টিওয়াইএফ) টিইউসিকে, এআইডব্লুও এই ৫টি সংগঠন।

সম্প্রতি এই ৫টি সংগঠনের উদ্যোগে এক কনভেনশন অনুষ্ঠিত হয়। খোয়াই জেলার পশ্চিম ঘিলাতলী কমিউনিটি হলে আয়োজিত এই কনভেনশনে উপস্থিত ছিলেন সিপিআই (এম) দলের তেলিয়ামুড়া মহকুমা কমিটির সম্পাদক সুধির সরকার, জিএমপি'র মহকুমা সম্পাদক হেমন্ত কুমার জমাতিয়া প্রমুখ। 

কনভেনশনে বক্তব্য রাখতে গিয়ে বক্তারা বলেন সড়ক অবরোধের নামে রাজ্যের শান্তি শৃঙ্খলা নষ্টের চেষ্টা করা হচ্ছে। রাজ্যের মানুষ তাদের এই চক্রান্ত মেনে নেবে না। এদিনের কনভেনশনে প্রচুর সংখ্যক মানুষ উপস্থিত হয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জুলাই ৫, ২০১৭
এসসিএন/আরআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-07-05 08:17:24