ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আগরতলায় সড়ক অবরোধ যানবাহন চালকদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩২ ঘণ্টা, জুলাই ৪, ২০১৭
আগরতলায় সড়ক অবরোধ যানবাহন চালকদের যানবাহন চালকদের সড়ক অবরোধ

আগরতলা: ত্রিপুরা রাজ্য জুড়ে চলতে থাকা তীব্র জ্বালানি সঙ্কটের সমাধানের দাবিতে জাতীয় সড়ক অবরোধ করলেন ক্ষুব্ধ যানবাহন চালকরা।

গত কদিন ধরে ত্রিপুরা রাজ্য জুড়ে তীব্র জ্বালানি তেলের সঙ্কট দেখে দিয়েছে। রাজধানী আগরতলাসহ রাজ্যের প্রতিটি মহকুমাতেই বেশির ভাগ পাম্পে জ্বালানি তেল নেই।

আর যেগুলোতে তেল রয়েছে সেগুলোতে বাইক, স্কুটার সহ ছোট গাড়ির দীর্ঘ লাইন।  

এদিকে আগরতলা শহরের সিএনজি স্টেশন গুলোতেও গ্যাসের সঙ্কট দেখা দিয়েছে কদিন ধরে। এক একটি সিএনজি স্টেশনের বাইরে দাঁড়িয়ে থাকা গাড়ির লাইন প্রায় এক থেকে দেড় কিলোমিটার দীর্ঘ হয়ে যাচ্ছে।  

এই অবস্থায় মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে আগরতলার বাধারঘাট এলাকার সিএনজি স্টেশনের মেশিন বিকল হয়ে গেলে গ্যাস সরবরাহ বন্ধ রাখে কর্তৃপক্ষ।  

এতে দীর্ঘক্ষন ধরে লাইনে দাঁড়িয়ে থাকা গাড়ি চালকরা ক্ষুব্ধ হয়ে আগরতলা-সাব্রুম জাতীয় সড়ক অবরোধ করেন।

ফলে জাতীয় সড়কের উভয় দিকে যানবাহনের দীর্ঘ লাইন পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ত্রিপুরা স্টেট রাইফেলস বাহিনীর জওয়ানরা ঘটনাস্থলে পৌঁছায়। এখনো অবরোধ চলছে।

অবরোধকারীদের দাবি যে ভাবেই হোক মেশিন ঠিক করে তাদের গ্যাস সরবরাহ করতে হবে। তারা প্রতিদিন এভাবে রোজগার ফেলে গ্যাসের জন্য দীর্ঘক্ষণ লাইন দিতে পারবেন না।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৭
এসসিএন/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।