ঢাকা, শুক্রবার, ৪ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ত্রিপুরা তৃণমূল কংগ্রেসের ৬ বিধায়কের সংবাদ সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-০৩ ১১:০৮:০৬ এএম
তৃণমূল কংগ্রেসের ৬ বিধায়কের সংবাদ সম্মেলন

তৃণমূল কংগ্রেসের ৬ বিধায়কের সংবাদ সম্মেলন

আগরতলা: ভারতের রাষ্ট্রপতি নির্বাচনে কংগ্রেস প্রার্থী মীরা কুমারকে সমর্থন ভোট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল কংগ্রেস দল। এই সিদ্ধান্তের বিরোধিতা করেছে নিজ দলে ত্রিপুরা ইউনিটের ছয় বিধায়ক।

সোমবার (০৩ জুলাই) সন্ধ্যায় আগরতলার টিএমসি ভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন তৃণমূল কংগ্রেস দলের বিধায়ক সুদীপ রায় বর্মণ।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, রাষ্ট্রপতি নির্বাচনে কংগ্রেস প্রার্থী মীরা কুমারকে সমর্থন জানিয়ে ভোট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সিপিআই (এম) দল। এই প্রার্থীকে ভোট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল কংগ্রেস দল। দলের এই সিদ্ধান্তের বিরোধিতা করছে তৃণমূল কংগ্রেস দলের ত্রিপুরা ইউনিটের ছয় বিধায়ক।

সেই সঙ্গে রাষ্ট্রপতি নির্বাচনে মীরা কুমারকে ভোট দেওয়ার বিষয়টি বিবেচনা করে দেখার জন্য নেত্রী মমতা ব্যানার্জীর কাছে আবেদন জানান তিনি।

তিনি বলেন, ত্রিপুরা রাজ্যের ছয় তৃণমূল কংগ্রেস বিধায়কদের মধ্যে কোনো পাঁচ জন বিধায়কের বিরোদ্ধে দল পদক্ষেপ গ্রহণ করেছে তা ত্রিপুরা রাজ্যের বিধায়করা জানে না। আগামী ৫ জুলাই (বুধবার) এই বিষয়ে নিজেদের পরবর্তী সিদ্ধান্ত নিতে বৈঠকে বসবেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- দলের ত্রিপুরা প্রদেশ কমিটির সভাপতি আশিষ সাহা, বিধায়ক দিবাচন্দ্র রাংখল, যুব তৃণমূল কংগ্রেস দলের ত্রিপুরা প্রদেশ কমিটি সভাপতি সুশান্ত চৌধুরী প্রমুখ।

এদিকে সংবাদ মাধ্যমে খবর পাওয়া যায়, সোমবার তৃণমূল কংগ্রেস সম্পাদক পার্থ চ্যার্টার্জী কলকাতায় এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন দল বিরোধী কাজের জন্য ত্রিপুরা রাজ্যের পাঁচজন বিধায়ককে বরখাস্ত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৭
এসসিএন/জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-07-03 11:08:06