ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় বিজেপি ও সিপিআই (এম) কর্মীদের মধ্যে উত্তেজনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, মে ২৪, ২০১৭
ত্রিপুরায় বিজেপি ও সিপিআই (এম) কর্মীদের মধ্যে উত্তেজনা সপ্তম পে কমিশন অনুসারে তাদের বেতন-ভাতা দেয়ার দাবিতে কর্মসূচি পালন করছে বিজেপি

আগরতলা: বর্তমানে ত্রিপুরা রাজ্যের কর্মচারীরা চতুর্থ পে কমিশন অনুসারে বেতন ও ভাতা পাচ্ছেন। সপ্তম পে কমিশন অনুসারে তাদের বেতন-ভাতা দেয়ার দাবিতে আন্দোলন কর্মসূচি চালিয়ে যাচ্ছে ত্রিপুরা প্রদেশ বিজেপি।

তাদের এ আন্দোলন কর্মসূচির অংশ হিসেবে বুধবার (২৪ মে) আগরতলা সহ ত্রিপুরা রাজ্যের ২৩টি মহকুমাতে একদিনের ধর্ণা কর্মসূচি পালন করে বিজেপি।

অন্যান্য মহকুমার মত পশ্চিম জেলার অন্তর্গত মোহনপুর মহকুমার ঐরান চৌমুহনী (চৌরাস্তা) এলাকায় ধর্ণা কর্মসূচি করার অনুমতি নেয় বিজেপি'র মোহনপুর মণ্ডল কমিটি।


 
কিন্তু তারা নির্দিষ্ট স্থানে ধর্ণামঞ্চ না করে রাস্তার উল্টো দিকে সিপিআই (এম) দলের স্থানীয় অফিসের পাশে মঞ্চ তৈরি করে ধর্ণা কর্মসূচি শুরু করে। দুপুরে এই অফিসে বামফ্রন্টের যুব সংগঠন ডি ওয়াই এফ আই'র মিটিং ছিল। তারা অফিসে আসার পর এ দৃশ্য দেখে বাধা দিলে দু’পক্ষের মধ্যে বাক-বিতণ্ডা শুরু হয়। এ কারণে ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।
মোহনপুর মহকুমার অন্তর্গত সিধাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত দেবনাথ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
 
এদিকে সিপিআই (এম) কর্মীদের অভিযোগ এলাকায় উত্তেজনা সৃষ্টির জন্যই বিজেপি কর্মীরা উদ্দ্যেশমূলকভাবে এ কাজ করেছে।

বাংলাদেশ সময়: ২৩২০ ঘণ্টা, মে ২৪, ২০১৭
এসসিএন/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad