ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আগরতলা

রিপোর্ট প্রকাশের দাবিতে মুখ্যমন্ত্রীর বাসভবন ঘেরাও‍

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, মে ১১, ২০১৭
রিপোর্ট প্রকাশের দাবিতে মুখ্যমন্ত্রীর বাসভবন ঘেরাও‍ মুখ্যমন্ত্রীর বাসভবন ঘেরাও করে বিক্ষোভে তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা

আগরতলা: আগরতলায় কলেজ ছাত্রী আনোয়ারা চৌধুরীর রহস্যজনিত মৃত্যুর প্রায় একমাস কেটে গেলেও মৃত্যুর আসল রহস্য বের করতে পারেনি পুলিশ।

এমন অভিযোগে বৃহস্পতিবার (১১ মে) মুখ্যমন্ত্রীর বাসভবন ঘেরাও করে বিক্ষোভ করেন তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা।

এদিন স্থানীয় সময় বেলা ১১টার দিকে তৃণমূল ছাত্র পরিষদের ত্রিপুরা প্রদেশ সভাপতি ভিকি প্রসাদের নেতৃত্বে দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল নিয়ে বের হয়ে মুখ্যমন্ত্রী মানিক সরকারের সরকারি বাসভবনের সামনে এসে বিক্ষোভ করে।

মুখ্যমন্ত্রী বাসভবনের একেবারে সামনে যাওয়ার আগেই পুলিশ তাদের আটকে দেয়। পরে সেখানে দাঁড়িয়েই মুখ্যমন্ত্রী হায় হায় বলে চিৎকার করতে থাকে বিক্ষোভকারীরা।

খবর পেয়ে পুলিশের ডিআইজি অরিন্দম নাথ, পশ্চিম জেলার পুলিশ সুপার অভিজিৎ শপ্তর্ষীসহ বিশাল পুলিশ ওটিএস আর বাহিনী ঘটনাস্থলে আসে।

পরে পুলিশ তাদেরকে প্রথমে বুঝিয়ে সরিয়ে নিতে চেষ্টা করে কিন্তু তারা তা না শুনায় তাদেরকে জোর করে বাসে তোলে অন্যত্র নিয়ে যাওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, মে ১১, ২০১৭
এসসিএন/এসআরএস/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।