ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আগরতলা

৫ দফা দাবিতে আগরতলায় সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৭
৫ দফা দাবিতে আগরতলায় সমাবেশ আস্তাবল ময়দানে অনুষ্ঠিত সমাবেশ

আগরতলা: পাঁচ দফা দাবিতে পশ্চিম জেলা কমিটির উদ্যোগে আগরতলায় সমাবেশ করেছে সিপিআই(এম)। শনিবার (৩১ মার্চ) বিকেলে আস্তাবল ময়দানে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দলের ত্রিপুরা রাজ্য কমিটির সম্পাদক বিজন ধর। অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে ভারতীয় জনতা পার্টি (বিজেপি) সরকারের তীব্র সমালোচনা করেন তিনি।

বিজন ধর বলেন, ক্ষমতায় এসে নির্বাচনের আগে করা সকল প্রতিশ্রুতির কিছুই পুরণ করেনি বিজেপি দল। বরং নানাভাবে সাধারণ মানুষদের বঞ্চিত করছে ও দেশে সাম্প্রদায়িক সুরসুরি দিয়ে অস্থির পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে।

সিপিআই(এম) পশ্চিম জেলা কমিটির সম্পাদক পবিত্র কর বলেন, বামফ্রন্ট সরকার রাজ্যের মানুষের জন্য কাজ করে যাচ্ছে। আগামী দিনেও কাজ করে যাবে। রাজ্য থেকে বামফ্রন্টকে হটানোর জন্য বিরোধীরা ঘৃণ্য চক্রান্ত করছে। কিন্তু তারা সফল হবে না।

এ সময় উপস্থিত ছিলেন- দলের পশ্চিম জেলা কমিটির সম্পাদক পবিত্র কর, রাজ্যের কৃষি মন্ত্রী তথা দলের নেতা অঘোর দেববর্মা, দলের কেন্দ্রীয় কমিটির সদস্য গৌতম দাস ও নারী নেত্রী রমা দাস প্রমুখ। এছাড়াও জেলার বিভিন্ন এলাকা থেকে দলের কর্মী সমর্থকরা এতে অংশ নেন।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৭
এসসিএন/এসআরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।