ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

বৃদ্ধাশ্রমে দোলের দুপুর কাটালো ‘ছন্নছাড়া’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, মার্চ ১২, ২০১৭
বৃদ্ধাশ্রমে দোলের দুপুর কাটালো ‘ছন্নছাড়া’ বৃদ্ধাশ্রমে দোলের দুপুর কাটালো ‘ছন্নছাড়া’-ছবি-বাংলানিউজ

আগরতলা: যে সন্তানদের কোলেপিঠে করে মানুষ করেছেন, যাদের মুখের ‍দিকে চেয়ে ভুলে গেছেন সব কষ্ট- আজ তারাই হয়েছে পর। সন্তানদের কেউ হয়েছে ডাক্তার, কেউবা ইঞ্জিনিয়ার। তারা প্রতিষ্ঠিত হয়ে ঠিকানা খুঁজে নিয়েছেন আকাশচুম্বী কোনো ফ্ল্যাটে। কিন্তু সে ফ্ল্যাটে জায়গা হয়নি বাবা-মায়ের। তাদের ঠিকানা হয়েছে কোনো বৃদ্ধাশ্রমে।

বৃদ্ধাশ্রমে দোলের দুপুর কাটালো ‘ছন্নছাড়া’-ছবি-বাংলানিউজনানা উৎসব-অনুষ্ঠানে অন্যরা যখন পরিবার পরিজনদের নিয়ে আনন্দে মেতে থাকে, তখন বৃদ্ধাশ্রমে বাবা-মায়েরা কোনো প্রিয়জনের জন্য পথপানে চেয়ে থাকেন। অতীত দিনের কথা ভেবে নিভৃতে চোখের পানি ফেলেন।

এবারের দোল উৎসবে এই বৃদ্ধাশ্রমবাসীর কথা ভেবে এগিয়ে এলো আগরতলার ‘ছন্নছাড়া’ মিউজিক ব্যান্ড।  

ছন্নছাড়ার সদস্যরা রোববার (১২ মার্চ) রাজধানীর বড়জলা এলাকার ‘আপনাঘর’ বৃদ্ধাশ্রমের আবাসিকদের সঙ্গে দোলের দুপুর কাটালেন।

বৃদ্ধাশ্রমে দোলের দুপুর কাটালো ‘ছন্নছাড়া’-ছবি-বাংলানিউজবৃদ্ধাশ্রমের আবাসিকদের সঙ্গে ছন্নছাড়ার সদস্যরা রঙ খেললেন, গান গাইলেন। তাদের সঙ্গে গলা মিলিয়ে দুঃখ ভুলে নাচলেন আবাসিকরাও।  

আনন্দ-উল্লাস শেষে সবাই মিলে একসঙ্গে দুপুরের খাবার খেলেন। এসময় ছন্নছাড়ার পক্ষ থেকে আবাসিকদের খাদ্য সামগ্রী দেওয়া হয়।

ছন্নছাড়ার অমিত বাংলানিউজকে জানান, উৎসবের দিনগুলোতে সবাই যখন আনন্দ করে তখন তারা চুপচাপ বসে থাকেন। তাদের একটু আনন্দ দিতেই আমাদের এই প্রচেষ্টা।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, মার্চ ১২, ২০১৭
এসসিএন/আরআর/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।