ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
bangla news

ত্রিপুরার কল্যাণপুরে আবারও বন্য হাতির তাণ্ডব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০২-০৬ ৭:২৫:৩৭ এএম
ত্রিপুরার কল্যাণপুরে বন্য হাতির তাণ্ডব

ত্রিপুরার কল্যাণপুরে বন্য হাতির তাণ্ডব

আগরতলা: ত্রিপুরা রাজ্যের খোয়াই জেলার কল্যাণপুর ব্লকের ছনকলা গ্রামে আবারও বন্য হাতি তাণ্ডব চালিয়েছে।

রোববার (০৫ ফেব্রুয়ারি) স্থানীয় সময় দিনগত রাত ২টা দিকে গ্রামের প্রদীপ সরকার ও নীল মোহন সরকারের বাড়িতে হাতি হামলা চালায়। একটি হাতি বাড়ির ভেতরে ঢুকে ধানসহ অন্যান্য খাবার খেয়ে নষ্ট করে।

ভয়ে বাড়ির লোকজন ঘরের ভেতর থেকে চিৎকার করতে থাকেন। পাশাপাশি ফোনে স্থানীয় বন দফতরের অফিসে খবর দেন। কিন্তু বন দফতরের কর্মীরা রাতে হাতি তাড়াতে কোনো উদ্যোগ নেয়নি বলে অভিযোগ করেছেন এলাকাবাসী।

সব মিলিয়ে হাতির দল কয়েক লাখ রুপির ক্ষতি করেছে বলে জানান তারা।

সোমবার (০৬ ফেব্রুয়ারি) সকালে বন কর্মীরা ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন এবং হাতিটিকে এলাকা থেকে তাড়িয়ে দেবেন বলে তাদের জানান। কিন্তু বিকেল পর্যন্ত বন্য দাঁতাল হাতিটিকে জনবসতির আশপাশে ঘুরতে দেখা গেছে বলে জানা যায়। আবারও হামলার ভয়ে এলাকাবাসী আতঙ্কে আছেন।

কল্যাণপুর এলাকায় প্রায়শই বন্য হাতি তাণ্ডব চালায়। হাতির তাণ্ডব এড়াতে স্থায়ীভাবে পদক্ষেপ গ্রহণের জন্য এলাকাবাসী দীর্ঘদিন ধরে দাবি জানিয়ে আসলেও বন দফতর এই বিষয়ে কোনো পদক্ষেপ নিচ্ছে না বলেও এলাকাবাসীর অভিযোগ।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১৭
এসসিএন/জিপি/আইএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2017-02-06 07:25:37