ঢাকা, বৃহস্পতিবার, ৬ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

আগরতলায় শিল্প ও বাণিজ্য মেলা শুরু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০১-২৯ ১০:১৮:০২ এএম
আগরতলায় শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন করেন ত্রিপুরা সরকারের শিল্প ও বাণিজ্য দফতরের মন্ত্রী তপন চক্রবর্তী

আগরতলায় শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন করেন ত্রিপুরা সরকারের শিল্প ও বাণিজ্য দফতরের মন্ত্রী তপন চক্রবর্তী

আগরতলা: আগরতলায় ২৭তম ‘ত্রিপুরা শিল্প ও বাণিজ্য মেলা-২০১৭’ শুরু হয়েছে। রোববার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর হাপানিয়া এলাকার আন্তর্জাতিক মেলা প্রাঙ্গণে আয়োজিত এ মেলার উদ্বোধন করেন ত্রিপুরা সরকারের শিল্প ও বাণিজ্য দফতরের মন্ত্রী তপন চক্রবর্তী।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রাজ্যের তিন সাংসদ সদস্য জীতেন চৌধুরী, ঝর্ণা দাশবৈদ্য, শঙ্কর প্রসাদ দত্ত, আগরতলা নিযুক্ত বাংলাদেশ সহকারী হাইকমিশনের সহকারী হাইকমিশনার শেখাওয়াত হোসেন, ত্রিপুরা সরকারের শিল্প ও বাণিজ্য দফতরের প্রধান সচিব এম নাগারাজু প্রমুখ।

মেলার আয়োজক ত্রিপুরা সরকারের শিল্প ও বাণিজ্য দফতরের পক্ষ থেকে জানানো হয়, এ বছর ৪৩ হাজার ১শ’ বর্গফুট এলাকা জুড়ে শিল্প ও বাণিজ্য মেলার আয়োজন করা হয়েছে। এতে ১শ’ ৩৩টি স্টল রয়েছে। এর মধ্যে বাংলাদেশের স্টল রয়েছে ১৭টি, ভারতের অন্যান্য রাজ্যের স্টল রয়েছে ২৪টি, ত্রিপুরা সরকারের বিভিন্ন দফতর এবং অধিগৃহীত সংস্থার ১৭টি স্টল রয়েছে।

গত বছরের মেলায় তিন কোটি ২০ লাখ রুপি বিক্রি হয়েছিলো। তবে এ বছর কী পরিমাণ বিক্রি হবে তা নিয়ে আশঙ্কায় আছেন ব্যবসায়ীরা। পুরাতন নোট বাতিল ও বিমুদ্রাকরণের প্রভাব এ বছরের শিল্প ও বাণিজ্য মেলায় পড়বে বলে আশঙ্কা করছেন মেলায় আসা ব্যবসায়ীরা।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৭
এসসিএন/জিপি/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-01-29 10:18:02