bangla news

৬২তম জাতীয় স্কুল গেমসে ত্রিপুরা জিতলো ৮টি পদক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০১-১৪ ৮:৩৭:৫৭ পিএম
পদকজয়ী ক্রীড়াবিদরা

পদকজয়ী ক্রীড়াবিদরা

আগরতলা: ভারতের হরিয়ানা রাজ্যে অনুষ্ঠিত ৬২তম জাতীয় স্কুল গেমস আসরে সাফল্য অর্জনকারী ত্রিপুরা দল রাজ্যে ফিরেছে। গত ২ জানুয়ারি থেকে ৯ জানুয়ারি হরিয়ানা রাজ্যের রাইসুনিপথ এলাকায় অনুষ্ঠিত হয় এ প্রতিযোগিতা। প্রতিযোগিতায় ত্রিপুরা রাজ্য থেকে মোট ১৪জন প্রতিযোগী অংশ নিয়েছিলো, এরা সকলেই পদক নিয়ে রাজ্যে ফিরেছে। এর মধ্যে ৩টি সোনা, ৩টি রৌপ্য ও ৮টি ব্রোঞ্জ পদক।

শনিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় ট্রেনে করে ১৪ জন প্রতিযোগী ও সরকারি আধিকারিক দিল্লি থেকে আগরতলায় ফেরেন। সফল প্রতিযোগী অ্যাথলেটদের স্বাগত জানাতে আগরতলা রেলওয়ে স্টেশনে উপস্থিত ছিলেন ত্রিপুরা রাজ্যের তথা ভারতের অন্যতম জিমনাস্ট দীপা কর্মকার, দীপা’র কোচ বিশ্বেশ্বর নন্দী, বিশ্বেশ্বর নন্দী’র স্ত্রী সোমা নন্দী, ত্রিপুরা স্কুল স্পোর্ট বোর্ড’র সচিব অরিন্দম গাঙ্গুলী সহ অন্যান্য আধিকারিকরা।

বিশ্বেশ্বর নন্দী সকল প্রতিযোগীদের গোলাপ ফুল দিয়ে স্বাগত জানান। অপর দিকে দীপা বলেন যারা এবার ব্রোঞ্জ পেয়েছে তারা যেন আগামী দিনে সোনা জিততে পারে এই বিষয় মাথায় নিয়ে খেলতে হবে। সবাই মিলে আগরতলা রেলওয়ে স্টেশনে ফটো সেশনও সেরে নেন।  

বাংলাদেশ সময়: ০৭৩০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
এসসিএন/আরআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-01-14 20:37:57