bangla news

নোট বাতিলের প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০১-০৫ ৫:০৭:২১ এএম
পুরাতন ৫শ ও এক হাজার রুপির নোট বাতিলের প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি- ছবি: বাংলানিউজ 

পুরাতন ৫শ ও এক হাজার রুপির নোট বাতিলের প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি- ছবি: বাংলানিউজ 

আগরতলা: ভারতের পুরাতন ৫শ ও এক হাজার রুপির নোট বাতিলের প্রতিবাদে বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি পালন করছে কংগ্রেস দল। 

এ কর্মসূচির অংশ হিসেবে এদিন ত্রিপুরা রাজ্যেও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস দল ও ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেস।

ত্রিপুরা রাজ্যের মূল কর্মসূচি পালিত হয় আগরতলায়। এদিন দলের কর্মী-সমর্থকরা পোস্ট অফিস চৌমুহনীতে দলের কার্যালয়ের সামনে থেকে একটি মিছিল বের করেন। পরে বিভিন্ন রাজপথ প্রদক্ষিণ শেষে তারা পশ্চিম জেলার জেলা শাসকের অফিসের সামনে আসেন। 

এসময় একটি প্রতিনিধি দল পশ্চিম জেলার জেলা শাসক (ডিএম) মিলিন্দ রামটেকের হাতে তাদের প্রতিবাদ পত্র তুলে দেন। পরে দলের কর্মী-সর্মথকরা জেলা শাসকের অফিস থেকে বেরিয়ে কাঁসারীপট্টি এলাকার ভারতীয় রিজার্ভ ব্যাংকের আগরতলা শাখার সামনে এসে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেন।

এছাড়াও আগরতলার পাশাপাশি এদিন ত্রিপুরা প্রদেশ কংগ্রেস দল ও ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেসের কর্মীরা রাজ্যের বাকি সাতটি জেলার জেলা শাসকের অফিসের সামনেও বিক্ষোভ করেন।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৭
এসসিএন/এসআরএস/এসএনএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-01-05 05:07:21