bangla news

ত্রিপুরেন্দ্র ভৌমিককে মুখ্যমন্ত্রীর শেষ শ্রদ্ধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০১-০৪ ৪:৫২:১০ এএম
ত্রিপুরেন্দ্র ভৌমিককে শেষ শ্রদ্ধা জানান রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সরকার

ত্রিপুরেন্দ্র ভৌমিককে শেষ শ্রদ্ধা জানান রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সরকার

আগরতলা: না ফেরার দেশে পাড়ি দিলেন বিদ্যাসাগর সম্মানে ভূষিত ত্রিপুরা রাজ্যের বিশিষ্ট বেহালা বাদক আগরতলার শচীন দেববর্মন সংগীত মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ ত্রিপুরেন্দ্র ভৌমিক।

২ জানুয়ারি (সোমবার) কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৮১ বছর। বিদ্যাসাগর সম্মানের পাশাপাশি তিনি আরও বহু সম্মানে ভূষিত হয়েছেন।

বুধবার (০৪ জানুয়ারি) প্লেনে করে তার মৃতদেহ আগরতলায় নিয়ে আসার পর শেষ শ্রদ্ধা জানাতে বিমান বন্দরে উপস্থিত হন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সরকার।

তিনি ফুল দিয়ে রাজ্যের এ বিশিষ্ট শিল্পীকে অন্তিম শ্রদ্ধা জানান। বিমান বন্দরে তাকে শেষ শ্রদ্ধা জানান রাজ্যের স্বাস্থ্য দফতরের মন্ত্রী বাদল চৌধুরীও।

বিমান বন্দর থেকে ত্রিপুরেন্দ্র ভৌমিকের মরদেহ শচীন দেববর্মন সংগীত মহাবিদ্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে শ্রদ্ধা জ্ঞাপন করেন শিক্ষা দফতরের মন্ত্রী তপন চক্রবর্তী, কলেজের অধ্যাপক অধ্যাপিকাসহ নানা শ্রেণী-পেশার মানুষ।

কলেজ থেকে মরদেহ নিয়ে আসা হয় রাজধানীর রামনগর এলাকার নিজ বাড়িতে। সেখানে তাকে শেষ শ্রদ্ধা জানান তৃণমূল কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মন ও আশিষ সাহাসহ অসংখ্য গুণমুগ্ধ মানুষ।

পরে রাজধানীর বটতলা মহাশ্মশানে ত্রিপুরেন্দ্র ভৌমিকে শেষকৃত্য সম্পন্ন হয়।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
এসসিএন/জিপি/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2017-01-04 04:52:10