bangla news

আগরতলায় বিপুল পরিমাণ ফেনসিডিল জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০১-০৩ ৯:৫১:৫৪ এএম
জব্দকৃত নিষিদ্ধ কফ সিরাপ ফেনসিডিল- ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জব্দকৃত নিষিদ্ধ কফ সিরাপ ফেনসিডিল- ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: ত্রিপুরা পুলিশ ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) যৌথ মাদকবিরোধী অভিযানে বিপুল পরিমাণ নিষিদ্ধ কফ সিরাপ ফেনসিডিল জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (০৩ জানুয়ারি) আগরতলার ইন্দ্রনগর এলাকার একটি গুদামে এ অভিযান পরিচালনা করা হয়। জব্দকৃত ফেনসিডিলগুলো জুতা, চপ্পল, ছাতা ইত্যাদি সামগ্রীর প্যাকেটের মধ্যে লুকানো ছিলো।

অভিযানের নেতৃত্বে দেন গকুলনগর ক্যাম্পের বিএসএফ কমান্ডেন্ট এনপি সিং ও পশ্চিম জেলার অতিরিক্ত পুলিশ সুপার শর্মীষ্ঠা চক্রবর্তী। পরে ঘটনাস্থলে পৌঁছান পশ্চিম জেলার পুলিশ সুপার (এসপি) অভিজিৎ সপ্তর্ষি।

এসপি অভিজিৎ সপ্তর্ষি বলেন, ওই গুদাম থেকে এখন পর্যন্ত প্রায় ৮ হাজার বোতল নিষিদ্ধ কফ সিরাপ ফেনসিডিল জব্দ করা হয়েছে। ধারণা করা হচ্ছে গুদামে আরও অনেক ফেনসিডিল রয়েছে। গুদাম ঘরের মালিককে পুলিশের হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হবে।

উদ্ধার অভিযান শেষ না হওয়ায় ফেনসিডিলের মোট পরিমাণ ও তারা বাজার মূল্য জানানো সম্ভব হয়নি বলে জানান এসপি অভিজিৎ সপ্তর্ষি।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৭
এসসিএন/জিপি/আরআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2017-01-03 09:51:54