bangla news

আগরতলাসহ ত্রিপুরায় ব্যাংকে এখনো দীর্ঘ লাইন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০১-০২ ৬:০৫:৩৫ এএম
ত্রিপুরা রাজ্যের বিভিন্ন এটিএম বুথে দীর্ঘ লাইন-ছিব: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ত্রিপুরা রাজ্যের বিভিন্ন এটিএম বুথে দীর্ঘ লাইন-ছিব: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: প্রতিশ্রুতির ৫০ দিন কেটে গেলেও আগরতলাসহ ত্রিপুরা রাজ্যের বিভিন্ন মহকুমায় এখনো ব্যাংকে ব্যাংকে দীর্ঘ লাইন দেখা যায়। এতে ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষজন।

গত বছরের ৮ নভেম্বর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের পুরাতন ১০০০ ও ৫০০ রুপির নোট বাতিলের ঘোষণা দিয়েছিলেন। তখন তিনি দেশবাসীর কাছে ৫০ দিন সময় চেয়ে জানিয়েছিলেন এই ৫০ দিন পর আর কোনো সমস্যা থাকবে না। পাশাপাশি আহ্বান রেখেছিলেন এই সময় একটু ধৈর্য ধরে সহযোগিতা করার জন্য।

ইতোমধ্যে প্রধানমন্ত্রীর দেওয়া প্রতিশ্রুতির ৫০দিন সম্পূর্ণ হয়েছে। তবে ৫০দিনের আগের ও ৫০দিনের পর পরিস্থিতি খুব একটা পরিবর্তন হয়েছে এমনটা মানতে নারাজ ব্যাংকে আসা সাধারণ মানুষজন।

সোমবার (০২ জানুয়ারি) আগরতলা শহরের বিভিন্ন ব্যাংক শাখা ও এটিএম বুথ ঘুরে দেখা যায় গ্রাহকদের দীর্ঘ লাইন।
ত্রিপুরা রাজ্যের ব্যাংকে দীর্ঘ লাইন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম
এটিএম বুথে ও ব্যাংকে আসা সাধারণ গ্রাহকদের বেশিরভাগই বাংলানিউজকে জানান, ৫০ দিন পরও অবস্থার কোনো পরিবর্তন হয়নি। ব্যাংকের সামান্য কাজের জন্য ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে হচ্ছে।

একই অবস্থা এটিএম বুথগুলিতেও। ২০০০ রুপির নোট ছাড়া আর কোনো নোট পাওয়া যাচ্ছে না। এছাড়া আগরতলা শহরের অনেক এটিএম বুথে প্রায়ই কাজ করছে না বলেও তাদের অভিযোগ রয়েছে।

এই অবস্থা থেকে দ্রুত মুক্তি চাইছেন সাধারণ মানুষ। তাদের এখন একটাই প্রশ্ন আর কতোদিন চলবে এই অবস্থা, কবেই বা মিলবে নিস্তার।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৭
এসসিএন/জিপি/আরআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2017-01-02 06:05:35