ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
bangla news

ত্রিপুরার খোয়াই জেলায় আবারও হাতির মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১২-২৯ ৪:৫৬:৩২ এএম
মৃত হাতির পাশে মাহুত

মৃত হাতির পাশে মাহুত

ত্রিপুরার খোয়াই জেলার অন্তর্গত কল্যাণপুর ব্লকের মুক্তাচন্দ্র পাড়া উপজাতি অধ্যুষিত এলাকায় একটি হাতি মারা গেছে। তবে এবারের হাতিটি গৃহপালিত। 

আগরতলা: ত্রিপুরার খোয়াই জেলার অন্তর্গত কল্যাণপুর ব্লকের মুক্তাচন্দ্র পাড়া উপজাতি অধ্যুষিত এলাকায় একটি হাতি মারা গেছে। তবে এবারের হাতিটি গৃহপালিত। 

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে স্থানীয় এলাকার বাসিন্দারা হাতিটিকে মৃত অবস্থায় দেখতে পান। এ খবর এলাকায় ছড়িয়ে পড়তে দূরদূরান্ত থেকে লোকজন ছুটে আসেন হাতিটি দেখার জন্য। 

হাতির মাহুত সংবাদমাধ্যমকে জানান, হাতিটির মালিক রাজ্যের ঊনকোটি জেলার কৈলাসর এলাকার বাসিন্দা। গভীর জঙ্গল থেকে গাছের লগ ঠেলে আনার জন্য কিছুদিন আগে দু’টি হাতিকে কল্যাণপুর এলাকায় নিয়ে আসা হয়েছিল। এর মধ্যে ছোট হাতিটির মৃত্যু হয়েছে। এর বয়স ৮ বছর।  

পেটে অস্বাভাবিক গ্যাস জমে হাতির মৃত্যু হয়েছে বলে মাহুতের প্রাথমিক ধারণা। এলাকাবাসীর বক্তব্য অত্যধিক পরিশ্রমের কারণে মৃত্যু হতে পারে। তবে ময়না তদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।   

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
এসসিএন/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db