ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ মে ২০১৯
bangla news

বাংলাদেশের বিজয়াৎসব আগরতলায়, রাজ্য অতিথি দীপু মনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১২-২৯ ৪:১৭:২১ এএম
আগরতলা প্রেসক্লাব-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা প্রেসক্লাব-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ত্রিপুরা রাজ্যের অন্যতম বাংলা পত্রিকা ‘আরশি কথা’র উদ্যোগে শুক্রবার (৩০ ডিসেম্বর) আগরতলায় উদযাপন করা হবে বাংলাদেশের ৪৫তম মহান বিজয় দিবস।

আগরতলা: ত্রিপুরা রাজ্যের অন্যতম বাংলা পত্রিকা ‘আরশি কথা’র উদ্যোগে শুক্রবার (৩০ ডিসেম্বর) আগরতলায় উদযাপন করা হবে বাংলাদেশের ৪৫তম মহান বিজয় দিবস। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশের সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) আরশি কথা পত্রিকার সম্পাদক শান্তনু ভট্টাচার্য্য (শর্মা) বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আগরতলা প্রেসক্লাবে বিজয় দিবসের এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানকে ঘিরে সব ধরনের প্রস্তুতি শেষ পর্যায়ে। এ অনুষ্ঠানে সবাইকে হাজির থাকার জন্য অনুরোধ করেছেন তিনি।

এদিকে, বাংলাদেশ অ্যাসিস্ট্যান্ট হাই কমিশন সূত্র জানায়, ডা. দীপু মনি শুক্রবার স্থানীয় সময় দুপুর দেড়টার দিকে আখাউড়া সীমান্ত দিয়ে আগরতলায় পৌঁছাবেন। সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনিকে ত্রিপুরা সরকার রাজ্য সরকারের অতিথি হিসেবে ঘোষণা করা হয়েছে। এ বিষয়ে ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সরকার নিজে বিশেষ উদ্যোগ নিয়েছেন।

অনুষ্ঠান শেষে এদিন সন্ধ্যায় ডা. দীপু মনির সঙ্গে মুখ্যমন্ত্রী মানিক সরকার সৌজন্য সাক্ষাৎ করবেন। এদিন রাতে রাজ্য অতিথি ডা. দীপু মনির সম্মানে নৈশভোজের আয়োজন করেছেন  মুখ্যমন্ত্রী।

অনুষ্ঠান শেষে শনিবার (৩১ ডিসেম্বর) ড. দীপু মনি বাংলাদেশে ফিরবেন।

বাংলাদেশ সম: ১৫১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
এসসিএন/জিপি/পিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db