bangla news

আগরতলা সেজেছে ক্রিসমাস সাজে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১২-২৩ ৬:১৮:২৫ এএম
বড়দিনকে সামনে রেখে রং-বেরংয়ের আলোর বাতি দিয়ে সাজানো হচ্ছে ক্রিসমাস ট্রি। ছবি: বাংলািনউজ

বড়দিনকে সামনে রেখে রং-বেরংয়ের আলোর বাতি দিয়ে সাজানো হচ্ছে ক্রিসমাস ট্রি। ছবি: বাংলািনউজ

বড়দিনকে সামনে রেখে ত্রিপুরার গির্জাগুলোতে বিভিন্ন রংয়ের প্রলেপ দেওয়া হচ্ছে। সেই সঙ্গে রং-বেরংয়ের আলোর বাতি দিয়ে সাজানো হচ্ছে ক্রিসমাস ট্রি।

আগরতলা: বড়দিনকে সামনে রেখে ত্রিপুরার গির্জাগুলোতে বিভিন্ন রংয়ের প্রলেপ দেওয়া হচ্ছে। সেই সঙ্গে রং-বেরংয়ের আলোর বাতি দিয়ে সাজানো হচ্ছে ক্রিসমাস ট্রি।

অপরদিকে রাজধানী আগরতলাসহ রাজ্যের বিভিন্ন মহকুমার বাজারগুলোতে দোকানিরা স্টার, সান্তাক্লজের টুপি, চশমা, মুখোশ, ক্রিসমাস ট্রিসহ বিভিন্ন ধরনের সামগ্রী নিয়ে পসরা সাজিয়ে বসেছেন। জামা কাপড়ের দোকানগুলোতেও লক্ষ্য করা যাচ্ছে ক্রিসমাসকে কেন্দ্র করে বাড়তি ভিড়।কেকটির ওজন প্রায় ৩০ কেজিভিড় বাড়ছে কেকের দোকানগুলোতেও। নানা স্বাদের, নানা আকারের ও ভিন্ন ভিন্ন দামের কেক দিয়ে সাজিয়ে তোলা হয়েছে দোকানগুলো।
প্রতি বছরের মতো এবারও বিশাল আকারের একটি কেক তৈরি করেছে আগরতলার আরএমএস এলাকার অপরূপা ভ্যারাইটিজ। কেকটির ওজন প্রায় ৩০ কেজি। আর মূল্য নির্ধারণ করা হয়েছে ২০ হাজার রুপি। মোট পাঁচটি স্তরে সাজিয়ে তৈরি করা হয়েছে কেকটি।

প্রতিদিন ওই দোকানে বিশাল আকারের এ কেকটি দেখতে ভিড় জমাচ্ছেন সাধারণ মানুষজন। সেলফিও তুলেতে দেখা গেছে অনেককে।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
এসসিএন/এএটি/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2016-12-23 06:18:25