bangla news

শীতার্তদের সহায়তায় আগরতলায় ব্যতিক্রমী উদ্যোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১২-১৭ ৫:১৭:৪১ পিএম
বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শীতার্ত মানুষের সাহায্যে ত্রিপুরায় ৫ বন্ধু বিশেষ উদ্যোগ নিয়েছেন। তারা ফ্যাশন শো’র আয়োজন করে সেখান থেকে প্রাপ্ত অর্থ দিয়ে শীতার্তদের পাশে দাঁড়াচ্ছেন ওই পাঁচ বন্ধু।

আগরতলা: শীতার্ত মানুষের সাহায্যে ত্রিপুরায় ৫ বন্ধু বিশেষ উদ্যোগ নিয়েছেন। তারা ফ্যাশন শো’র আয়োজন করে সেখান থেকে প্রাপ্ত অর্থ দিয়ে শীতার্তদের পাশে দাঁড়াচ্ছেন ওই পাঁচ বন্ধু।

বনু কলই, চিরঞ্জিত দেব্বর্মা, কিরণ জমাতিয়া, প্রকাশ দেব্বর্মা এবং ডেভিড কলই নামে এসব যুবকের কেউ গানকে নিজের পেশা করতে চাইছেন। আবার কেউ ফটোগ্রাফিকে ভিত্তি করে জীবন গড়তে চাইছেন।

নিজেরাই নিজেদের ভবিষ্যৎ গড়ার জন্য লড়াই চালিয়ে যাচ্ছেন তবু জীবন সংগ্রাম তাদের ভেতরের পরোপকারের মনোভাব নষ্ট করে দেয়নি।

৫ বন্ধু মিলে শনিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় আগরতলার রবীন্দ্র শতবার্ষিকী ভবনে এক ফ্যাশন শো’র আয়োজন করে। শো’র টিকিট বিক্রি করে যে অর্থ পাওয়া যাবে তার সঙ্গে নিজেদের আরও কিছু অর্থ যোগ করে রাজ্যের জম্পুইজলার প্রত্যন্ত এলাকার শীতার্তদের জন্য শীতবস্ত্রের ব্যবস্থা করার উদ্যোগ নিয়েছে তারা।  

একই সঙ্গে যে সব শিশু পাঠ্যবইয়ের ব্যবস্থা করতে পারেনি তাদের পড়াশোনার সামগ্রী কিনে দেওয়া হবেও বলেও জানিয়েছেন ওই পাঁচ বন্ধু।

তাদের আবেদনে সাড়া দিয়ে রাজ্যের ৭জন মডেল এদিন সন্ধ্যায় র‌্যাম্পে হাঁটেন। আগত দর্শকরা সবাই পাঁচ বন্ধুর ভূয়সী প্রশংসা করেন।

বাংলাদেশ সময়: ০৪১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬।
এসসিএন/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2016-12-17 17:17:41