ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আগরতলায় মোবাইল এটিএম-এ গ্রাহকদের দীর্ঘলাইন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
আগরতলায় মোবাইল এটিএম-এ গ্রাহকদের দীর্ঘলাইন আগরতলায় মোবাইল এটিএম থেকে টাকা তুলতে মানুষের দীর্ঘলাইন/ ছবি- বাংলানিউজটোয়েন্টিফোর

ভারতে পুরাতন এক হাজার ও ৫শ’ রুপি’র নোট বাতিলের জেরে সাধারণ মানুষ ব্যাপক সমস্যায় পড়েছেন। সবচেয়ে বেশি সমস্যা হচ্ছে ১শ’ এবং ৫শ’ রুপির নোট নিয়ে। এটিএম বুথগুলোতে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়েও পাওয়া যাচ্ছে না খুচরো রুপির নোট।

আগরতলা: ভারতে পুরাতন এক হাজার ও ৫শ’ রুপি’র নোট বাতিলের জেরে সাধারণ মানুষ ব্যাপক সমস্যায় পড়েছেন। সবচেয়ে বেশি সমস্যা হচ্ছে ১শ’ এবং ৫শ’ রুপির নোট নিয়ে।

এটিএম বুথগুলোতে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়েও পাওয়া যাচ্ছে না খুচরো রুপির নোট।

এ সমস্যা থেকে বাইরে নয় ত্রিপুরা রাজ্যও। রাজধানী আগরতলায় বিভিন্ন ব্যাংক ও এটিএম থেকে রুপি না পেয়ে যখন সাধারণ মানুষ নাজেহাল তখন তাদের এ সমস্যার কিছুটা সমাধানে এগিয়ে এলো রাষ্ট্রায়ত্ত ইউনাইটেড ব্যাংক অব ইন্ডিয়া (ইউবিআই)।  

আগরতলায় মোবাইল এটিএম পরিষেবা চালু করেছে ইউবিআই। গত মঙ্গলবার (০৬ ডিসেম্বর) থেকে গাড়িতে করে এটিএম মেশিন নিয়ে ইউবিআই কর্মীরা রাজধানীর বিভিন্ন এলাকায় ঘুরে সাধারণ মানুষদের রুপি সংগ্রহের সুবিধা দিচ্ছেন।  

সাধারণ মানুষও হাতের কাছে এ পরিষেবা পেয়ে খুশি। শুক্রবার (০৯ ডিসেম্বর) দুপুরে রাজধানীর শকুন্তলা, দুর্গাবাড়ী এলাকায় মোবাইল এটিএম থেকে সাধারণ মানুষকে লাইন ধরে রুপি সংগ্রহ করতে দেখা যায়।
 
এই মোবাইল এটিএম’র বিশেষ সুবিধা হলো- মেশিন থেকে শুধু ১শ’ ও ৫শ’ রুপি’র নোট সরবরাহ করা হচ্ছে এবং যেকোনো ব্যাংকের গ্রাহকরা তাদের এটিএম কার্ড দিয়ে রুপি সংগ্রহ করতে পারছেন।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬ 
এসসিএন/ জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।